1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

স্কাউটস’র দিনাজপুর আঞ্চলিক উপ-কমিশনার হলেন সৈয়দপুরের অধ্যক্ষ শাবাহাত আলী সাব্বু

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
  • আপডেট : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১৭২ বার দেখা হয়েছে

বাংলাদেশ স্কাউটস্ দিনাজপুর অঞ্চলের আঞ্চলিক উপ-কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং এবং উন্নয়ন) হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যক্ষ মোঃ শাবাহাত আলী সাব্বু। গত ৫ অক্টোবর বাংলাদেশ স্কাউটস্ দিনাজপুর অঞ্চলের কমিশনার মোঃ আখতারুজ্জামান এএলটি স্বাক্ষরিত এক অফিস আদেশে তাঁকে ওই পদে নিয়োগ প্রদান করা হয়েছে।

বাংলাদেশ স্কাউটসের গঠন ও নিয়ম এর ৪৯ ধাবার বিধান অনুযায়ী আঞ্চলিক কমিশনারের কার্যাবলী সম্পাদনে সহায়তাদানের লক্ষ্যে অধ্যক্ষ মোঃ শাবাহাত আলী সাব্বুকে উপ-কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং এবং উন্নয়ন) পদে নিয়োগ দেয়া হয় বলে ওই অফিস আদেশে উল্লেখ করা হয়েছে।

একই অফিস আদেশে বাংলাদেশ স্কাউটস দিনাজপুর অঞ্চলের আঞ্চলিক উপ-কমিশনার হিসেবে বিভিন্ন দায়িত্ব দিয়ে অধ্যক্ষ মোঃ শাবাহাত আলী সাব্বুসহ ১২জনকে নিয়োগ প্রদান করা হয়।

শাবাহাত আলী সাব্বু নীলফামারীর সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়াস্থ ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ। তিনি প্রায় দুই যুগেরও বেশি সময় ধরে স্কাউটসের সাথে ওতোপ্রোতভাবে জড়িত।

তাঁর শিক্ষা প্রতিষ্ঠানে বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর সাংগঠনিক রেলওয়ে জেলা ও উপজেলা স্কাউটসের অধীনে দুইটি করে কাব দল ও স্কাউট দল এবং একটি মুক্ত স্কাউট দল রয়েছে।

এছাড়াও তিনি (সাব্বু) বর্তমানে বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের প্রেসিডিয়াম সদস্য, নীলফামারী জেলা ক্রীড়া সংস্থা’র যুগ্ম- সাধারণ সম্পাদক, সৈয়দপুর ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক ও সৈয়দপুর গ্রন্থাগারের সভাপতিসহ বিভিন্ন ক্রীড়া, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে আসছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি