1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

স্বস্তিকার বেবি বাম্পের ছবি নিয়ে তোলপাড়

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৯২ বার দেখা হয়েছে

স্বস্তিকা মুখার্জির পরনে ঢিলেঢালা সালোয়ার-কামিজ। তাতে স্পষ্ট দেখা যাচ্ছে তার বেবি বাম্প। আয়নার সামনে দাঁড়িয়ে সেলফিতে এভাবে নিজেকে বন্দি করেছেন তিনি। যার একাধিক ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন ভারতীয় বাংলা সিনেমার আলোচিত এই নায়িকা; যা এখন নেটদুনিয়ায় ভাইরাল।
২০০৪ সালে প্রমিত সেনের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে স্বস্তিকার। তারপর কন্যাকে সিঙ্গেল মাদার হিসেবে বড় করে তুলছেন তিনি। বিয়েবিচ্ছেদের পর অনেকের সঙ্গে স্বস্তিকার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে, তবে আর দ্বিতীয় বিয়ে করেননি এই নায়িকা। কিন্তু আকস্মিকভাবে অন্তঃসত্ত্বা হওয়ার স্থিরচিত্র সামনে আসায় আলোচনার ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে আবার ‘হবু মাকে’ শুভেচ্ছাও জানাচ্ছেন।
এ পরিস্থিতিতে স্বস্তিকার অন্তঃসত্ত্বা হওয়ার কারণ ব্যাখ্যা করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। এক প্রতিবেদনে জানিয়েছে, ‘কালা’ সিনেমায় অভিনয় করেছেন স্বস্তিকা মুখার্জি। এ সিনেমায় ঊর্মিলা চরিত্রে অভিনয় করেন তিনি। কাহিনির ক্রমান্বয়ে অন্তঃসত্ত্বা রূপে দেখা যায় তাকে। এ চরিত্রের লুক টেস্টের ছবি এগুলো। আর সেই ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন এই অভিনেত্রী।
‘কালা’ সিনেমাটি নির্মাণ করেছেন অন্বিতা দত্ত। স্বস্তিকা ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করেছেন তৃপ্তি ডিমরি ও প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল। সপ্তাহ দুয়েক আগে মুক্তি পেয়েছে এ সিনেমার ট্রেইলার। যা থেকে জানা যায়, চারের দশকের গ্ল্যামার জগতের প্রেক্ষাপটে সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার সিনেমা এটি। সিনেমাটির প্রধান চরিত্র মঞ্জুশ্রীর মায়ের ভূমিকায় দেখা যাবে স্বস্তিকাকে। আগামী ১ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে এই সিনেমা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি