Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
হাজারীবাগে ৩ সন্তান মিলে হত্যা করলো বাবাকে – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

হাজারীবাগে ৩ সন্তান মিলে হত্যা করলো বাবাকে

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৬৫৫ বার দেখা হয়েছে
হাজারীবাগে ৩ সন্তান মিলে হত্যা করলো বাবাকে
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদক :
রাজধানীর হাজারীবাগ বসিলায় তিন সন্তান মিলে ছুরি দিয়ে তাদের বাবাকে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মৃত ব্যক্তির নাম লাল মিয়া (৪৫)।

মঙ্গলবার দুপুর ২টার দিকে হাজারীবাগ দক্ষিণ বসিলা ব্রিজের পাশের একটি বাড়িতে এ ঘটনাটি ঘটে। রক্তাক্ত অবস্থায় লাল মিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক বিকেল সাড়ে ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত লাল মিয়ার ছোট ভাই শহরআলী জানান, হাজারীবাগ দক্ষিণ বসিলা ব্রিজের পাশে তাদের নিজেদের বাড়ি। তার বড় ভাই লাল মিয়ার তেতলা বাড়ি। দোতলায় থাকতেন তার বড় ভাই। তার তিন ছেলে একই বাড়িতে আলাদা থাকতো। গত ৭/৮মাস আগে পারিবারিক কলহের জেরে স্ত্রী আরজুদা বেগমকে তালাক দেয় লাল মিয়া। তালাকপ্রাপ্ত স্ত্রীর আরজুদাও বাড়ির তেতলায় থাকতেন।

শহরআলী আরও জানান, তিন ছেলে মায়ের পক্ষেই ছিল। ছেলে ও স্ত্রীর সঙ্গে ঝগড়া লাগতো তার বাবার। মঙ্গলবার দুপুরে বড় ছেলে জহিরুল ইসলাম, মেঝো ছেলে সাজ্জাদুল ও ছোট ছেলে মিলন তাদের বাবা লাল মিয়ার ঘরে ঢুকে বুকে ও পেটে ছুরিকাঘাত করেন। এ সময় স্ত্রী আরজুদা দরজায় দাঁড়িয়ে পাহারা দিচ্ছিলেন। শব্দ পেয়ে ভেতরে গিয়ে তার ভাই লাল মিয়াকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে প্রথমে শিকদার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

এদিকে হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছি, লাল মিয়ার ছেলেরা তাকে হত্যা করেছেন। ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানাতে পারবো।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি