1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

হালুয়াঘাটে শিক্ষককে প্রাণ নাশের হুমকি, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মনিরুজ্জামান মনির
  • আপডেট : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৩৪৪ বার দেখা হয়েছে

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার গাজিরভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেনের বিরুদ্ধে মানহানিকর, অসম্মানজনক বক্তব্য জনসম্মূখে প্রদান ও প্রাণ নাশের হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন ভাষা শহীদ আব্দুল জব্বার স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক ও গাজিরভিটা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান।

মঙ্গলবার বিকেলে গাজিরভিটা ইউনিয়নের ডাকিয়াপাড়া বাজারে ভুক্তভোগী ও এলাকাবাসীর ব্যানারে অনুষ্ঠিতব্য সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন ভুক্তভোগী আব্দুল মান্নান। তিনি বলেন, গত সোমবার বিকেলে ডাকিয়াপাড়া বাজারে ইউপি চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন নাজমুলের চায়ের দোকানে এসে জনসম্মূখে আমাকে এবং আমার মাকে অকর্থ্য ভাষায় গালিগালাজ করে হত্যার হুমকি দেন। তিনি আরো বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চাওয়া ও বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেনের বিরোদ্ধে প্রার্থী হওয়ার কারনে প্রকাশ্যে গুলি করে হত্যা করার হুমকি দেন বলে কান্নায় ভেঙ্গে পড়েন। বর্তমানে আমি এবং আমার পরিবার আতঙ্কে দিন কাটাচ্ছি। এ বিষয়ে আমার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে হালুয়াঘাট থানায় সাধারণ ডায়েরী করেছেন বলে বক্তব্যে উল্লেখ করেন।

বক্তব্যে গাজিরভিটা ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার মোফাজ্জল হোসেন বলেন, চেয়ারম্যান দেলোয়ার হেসেন অত্র ইউনিয়নে একক আধিপত্য বিস্তার করার ফলে জনসাধারণকে জিম্মি করে রেখেছেন। তার বিরোদ্ধে কোন কথা বললে পিটিয়ে আহত করেন। সম্প্রতি দুইজন মুক্তিযোদ্ধাকে আহত করেন। এ সময় আরো বক্তব্য রাখেন, সাবেক ইউপি সদস্য মোবারক হোসেন, দুলাল হোসেন সহ এলাকার বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যাক্তিবর্গ। এ সময় উপস্থিত প্রায় তিনশতাধিক ব্যক্তিবর্গ চেয়ারম্যেনের বিচার দাবী করেন।

এ বিষয়ে গাজিরভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেনের সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

 

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি