Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
১০ বছরের বন্ধুত্ব, অবশেষে প্রেম – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

১০ বছরের বন্ধুত্ব, অবশেষে প্রেম

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ৬৩৯ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : জল্পনা সত্যি হলো। পপতারকা রিয়ান্নার প্রেমের পড়ার খবর মিথ্যে নয়। কয়েক মাস ধরে হাওয়ায় ভেসে বেড়িয়েছে এই গুঞ্জন। অবশেষে জানা গেলো, নতুন একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। দীর্ঘদিনের বন্ধু র‌্যাপার অ্যাসেপ রকির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রিয়ান্না। সম্প্রতি সংগীতের এই দুই তারকাকে একসঙ্গে নৈশভোজ করতে দেখা গেছে। এরপর আমেরিকান সাপ্তাহিক পিপল ম্যাগাজিনকে তাদের প্রেমের বিষয়ে একটি সূত্র নিশ্চিত করেছে।
এ বছরের জানুয়ারিতে ধনকুবের হাসান জামিলের সঙ্গে রিয়ান্নার ছাড়াছাড়ি হয়। তিন বছর প্রেম করেছেন তারা। পুরনো প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পরপরই তার নতুন প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। প্রায় একদশক ধরে রিয়ান্না ও অ্যাসেপ রকির বন্ধুত্ব। বিভিন্ন অনুষ্ঠানের লালগালিচায় একসঙ্গে পা মাড়িয়েছেন তারা। কিন্তু তখন শুধুই বন্ধু ছিলেন তারা।
২০১৩ সালে রিয়ান্নার ওয়ার্ল্ড ট্যুরের শুরুতে কনসার্টে অংশ নিয়েছিলেন অ্যাসেপ রকি। ৩২ বছর বয়সী বারবাডোজের এই গায়িকার ‘ককিনেস’ গানে পাওয়া গেছে তাকে। এছাড়া প্রেমিকার সৌন্দর্য প্রসাধনীর নতুন প্রচারণায় অংশ নিয়েছেন ৩২ বছর বয়সী এই র‌্যাপার।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি