Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
১২ বছর পর অ্যাস্টন ভিলার কাছে হারলো ম্যানইউ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

১২ বছর পর অ্যাস্টন ভিলার কাছে হারলো ম্যানইউ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯৬ বার দেখা হয়েছে

ইংলিশ প্রিমিয়ার লিগে সময়টা ভালোই যাচ্ছিলো ম্যানচেস্টার ইউনাইটেডের। জয় আসছিল প্রত্যাশা মাফিক। কিন্তু শনিবার অঘটনের শিকার হলো রোনালদো-ফার্নান্দেসরা। ঘরের মাঠে তাদের ১-০ গোলে হারিয়ে দিয়েছে অ্যাস্টন ভিলা। যা ওল্ড ট্রাফোর্ডে ভিলার কাছে ১২ বছরের মধ্যে ম্যানইউর প্রথম হার।

অবশ্য এই হার এড়ানোর সুযোগ পেয়েছিল রেড ডেভিলসরা। কিন্তু যোগ করা সময়ে (৯০+৩) পাওয়া পেনাল্টি থেকে গোল আদায় করে নিতে পারেননি ব্রুনো ফার্নান্দেস। তার নেওয়া শট বারের উপর দিয়ে চলে যায়। তাতে হতাশ হতে হয় ওল্ড ট্রাফোর্ডের দর্শকদের।

তার আগে ৮৮ মিনিটে জয়সূচক একমাত্র গোলটি করেন অ্যাস্টন ভিলার ডগলাস লুইস। এ সময় কর্নার থেকে উড়ে আসা বল ডগলাসের মাথা ছুঁইয়ে আড়াআড়িভাবে জালে জড়ায়। এক প্রকার অবিশ্বাস্যভাবে হয় গোলটি।

এর আগে গোলের আরও দুইটি দারুণ সুযোগ পেয়েছিল তারা। কিন্তু সে দুটো থেকে গোল আদায় করে নিতে পারেনি ভিলা। অবশ্য শেষ মুহূর্তের গোলে সুযোগ মিসের আক্ষেপ ঘুচিয়েছে তারা। ঘুচিয়েছে ১২ বছর ওল্ড ট্রাফোর্ডে জয় না পাওয়া আক্ষেপও।

এই হারে শীর্ষে থাকা লিভারপুলের চেয়ে ১ পয়েন্টে পিছিয়ে গেল ম্যানইউ। সুযোগ ছিল জিতে ২ পয়েন্টে এগিয়ে যাওয়ার। ৬ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১৩ পয়েন্ট। পয়েন্ট টেবিলে তারা আছে চতুর্থ স্থানে। অন্যদিকে সমান ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে অ্যাস্টন ভিলা আছে অষ্টম স্থানে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি