Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
১৫ মিনিটের জন্য ৫ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন আলিয়া – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:২০ অপরাহ্ন

১৫ মিনিটের জন্য ৫ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন আলিয়া

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ২৭৫ বার দেখা হয়েছে

জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এস এস রাজামৌলি পরিচালিত ‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এটির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন এ অভিনেত্রী।

আগামী জানুয়ারিতে মুক্তি পাচ্ছে ‘ট্রিপল আর’। বর্তমানে সিনেমাটির প্রচার নিয়ে ব্যস্ত নির্মাতারা। জানা গেছে, সিনেমাটিতে আলিয়াকে মাত্র ১৫ মিনিটের জন্য দেখা যাবে। এর জন্য ৫ কোটি রুপি নিচ্ছেন তিনি।

বলিউডে একের পর জনপ্রিয় সিনেমা উপহার দিচ্ছেন আলিয়া। সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন তিনি। ‘ট্রিপল আর’ সিনেমার মাধ্যমে তেলেগু ভাষার সিনেমায় তার অভিষেক হচ্ছে। তাই আলিয়ার পারিশ্রমিক নিয়েও কোনো দ্বিমত করেননি নির্মাতারা।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ। ৪৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমা প্রযোজনা করছে ডিভিভি নায়া।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি