1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

৪ হাজার ১৭৮ কোটি টাকা খরচ করেও জয়হীন চেলসি

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬০ বার দেখা হয়েছে

জানুয়ারির শীতকালীন দলবদলে রেকর্ড ৩২৩ মিলিয়ন পাউন্ড খরচ করেছে চেলসি। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ দাঁড়ায় ৪১৭৭ কোটি ৪৫ লাখ হাজার ৩৭০ টাকা। রেকর্ড পরিমাণ অর্থ খরচ করেও দলবলের পর প্রথম ম্যাচেই জয়হীন রয়েছে ব্লুজরা। শুক্রবার দিবাগত রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ঘরের মাঠে ফুলহাম সঙ্গে গোলশূন্য ড্র করেছে চেলসি।
ঘরের মাঠ স্ট্রামফোর্ড ব্রিজে নতুন ফুটবলারদের নিয়ে একাদশ সাজিয়ে ছিলেন চেলসির কোচ গ্রাহাম পটার। ব্রিটিশ রেকর্ড ট্রান্সফারে বেনফিকা থেকে চেলসিতে যোগ দেওয়া আর্জেন্টাইন মিডফিল্ডার এনজো ফার্নান্দেজ ছিলেন শুরুর একাদশে। তবে প্রথম ম্যাচে কাজের কাজ কিছুই হয়নি। পুরো ম্যাচে বেশ কয়েকটি সুযোগ তৈরি করলেও গোলের দেখা পায়নি চেলসি।
যদিও পুরো ম্যাচে আধিপত্য ছিল স্বাগতিকদের। বারবার চেষ্টা করে ব্যর্থ হন মাউন্ড, জিয়েচ ও হাভার্টজরা। প্রথমার্ধে গোলের সুবর্ণ সুযোগ পেয়েছিলেন হাভার্টজ। তবে গোলকিপারের মাথার উপর দিয়ে চিপ করেন জার্মান ফরোয়ার্ড। কিন্তু বল গোললাইন থেকে ফিরিয়ে দেন ফুলহাম ডিফেন্ডার।
দ্বিতীয়ার্ধে চেলসির নতুন সাইনিং মাদুকে ডি-বক্সে ভেতরে গোলকিপারকে পরাস্ত করে শট নিলেও তা রুখে দেন ফুলহামের ডিফেন্ডার টিম রিম। ফলে গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় ইংলিশ জায়ান্টদের।
এই ড্রতে ২১ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের ৯ নম্বরে আছে চেলসি। এক ম্যাচ বেশি খেলে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে ফুলহাম।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি