Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
৫ দিনে ‘ট্রিপল আর’ আয় করল ৬০০ কোটি রুপি – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
ওমরাহকারীদের ফেরার তারিখ নির্ধারণ করে দিলো সৌদি উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত

৫ দিনে ‘ট্রিপল আর’ আয় করল ৬০০ কোটি রুপি

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ১৩৫ বার দেখা হয়েছে

দক্ষিণের দুই সুপারস্টার জুনিয়র এনটিআর ও রাম চরণকে প্রথমবারের মতো একসঙ্গে দেখার বহুল প্রতীক্ষার অবসান হলো অবশেষে। মুক্তির পর থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে ‘আরআরআর’।

এস এস এস রাজামৌলি পরিচালিত প্যান ইন্ডিয়ান সিনেমাটি মুক্তির প্রথম দিনেই হল থেকে আয় করেছিল ২৪০ কোটি রুপিরও বেশি। বিশ্বের প্রায় ৮ হাজার হল থেকে এই আয় ঘরে তুলে সিনেমাটি।

এবার পঞ্চম দিনে এসে সিনেমাটি বক্স অফিসের বেশ কয়েকটি রেকর্ড ভেঙেছে। গড়েছে নতুন রেকর্ড। সামনে হয়তো আরও নতুন রেকর্ড গড়ার অপেক্ষায় ট্রিপল আর।

আপাতত এটি ভারতের ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্র হয়ে উঠেছে। শীর্ষ দুই অবস্থানে আছে যথাক্রমে ‘বাহুবলী টু : দ্য কনক্লুশন’ এবং ‘বাহুবলী : দ্য বিগিনিং’।
মজার তথ্য হলো, সর্বোচ্চ আয়ের তালিকায় প্রথম তিনটি সিনেমারই পরিচালক রাজামৌলি।

যদি ‘আরআরআর’ ‘বাহুবলী’ সিরিজকে টপকে যায় তবে নিজের রেকর্ড নিজেই ভাঙবেন এই পরিচালক। এদিকে জানা গেল, পঞ্চম দিনে ট্রিপল আর সিনেমাটি ভারতে ৪০০ কোটি রুপি আয় করেছে।

রেকের্ডর দিক থেকে ছবিটি অক্ষয় কুমার ও রজনীকান্ত অভিনীত ‘২.০’ ছবিকে পেছনে ফেলেছে। ট্রেড রিপোর্ট অন্যুায়ী ‘আরআরআর’ পঞ্চম দিনে ৪১ কোটি রুপি উপার্জন করেছে হিন্দি ভাষার সংগ্রহে। সব ভাষায় ভারত থেকে সংগ্রহ মোট ৪১২ কোটি রুপি। যেখানে ‘২.০’ সিনেমার ঘরোয়া বক্স অফিসে আয় করেছিল ৪০৮ কোটি রুপি।

আর এ তালিকায় প্রথম স্থানে থাকা ‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’র আয় ছিল ১০৩১ কোটি রুপি। দ্বিতীয় স্থান দখল করা ‘বাহুবলী: দ্য বিগিনিং’র আয় ছিল ৪১৮ কোটি রুপি। এবার ৪১২ কোটি রুপি আয় করে তৃতীয় রাজামৌলির ‘আরআরআর’। পাশাপাশি তথ্য পাওয়া গেছে, এখন পর্যন্ত বিশ্বব্যাপী ৬০০ কোটি রুপিরও বেশি আয় করেছে সিনেমাটি।

দুই তেলেগু মুক্তিযোদ্ধা কমারাস ভীম ও আলুরি সীতারামের জীবনকাহিনি তুলে ধরা হয়েছে ‘আরআরআর’ সিনেমাটিতে। যারা ব্রিটিশ রাজবংশ এবং হায়দরাবাদের নিজামের বিরুদ্ধে যুদ্ধ করেছিলেন। রাম ও এনটিআর ছাড়াও এতে অভিনয় করেছেন বলিউড তারক অজয় দেবগান ও আলিয়া ভাট।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি