Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
৬ কোটিতে ফ্ল্যাট কিনেছেন, দিশার আছে দামি গাড়ি ও ব্যাগের কালেকশন – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

৬ কোটিতে ফ্ল্যাট কিনেছেন, দিশার আছে দামি গাড়ি ও ব্যাগের কালেকশন

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৩২৫ বার দেখা হয়েছে

তাকে বলা হয় ভারতের জাতীয় ক্রাশ। তার অভিনয়, নৃত্য ও রূপের গ্ল্যামার সবার হৃদয়ে কম্পন ধরিয়ে দেয়। হলিউডের যে কোনো অভিনেত্রীর সাথে টেক্কা দেয়ার মতো সকল গুণই রয়েছে তার মাঝে। তিনি বলিউড সেন্সেশন দিশা পাটানি।

বলিউড জগতে দিশা পাটানির অভিষেক হয় ২০১৫ সালে। তেলেগু সিনেমা ‘লোফার’ এর মাধ্যমে। এই সিনেমায় দিশার অভিনয়, নৃত্য ও সেক্সি লুক সবার নজর কাড়ে। তারপর থেকেই বলিউডের নামি-দামি সব পরিচালকের পছন্দের তালিকায় চলে আসেন তিনি।

কাজ করেছেন মালাং, বাগি-২ এর মতো জনপ্রিয় সব সিনেমায়। বর্তমানে দিশা নিজের মেধা, অভিনয় ও গ্ল্যামার দিয়ে বলিউডে শক্ত অবস্থান করে নিয়েছেন। অভিনয়ের মাধ্যমে যেমন নিজের নাম বৃদ্ধি করেছেন তেমনই আয় করেছেন কোটি কোটি রুপি।

বলিউডের অন্যতম ফ্যাশনেবল এই অভিনেত্রী সম্প্রতি ছয় কোটি রুপি খরচ করে মুম্বাইয়ে একটি ফ্ল্যাট কিনেছেন। এছাড়া তার রয়েছে বেশকিছু দামি গাড়ি ও দামি ব্যাগ।

এপার্টমেন্ট ইন খার, মুম্বাই
সম্প্রতি মুম্বাইয়ের খারে রুস্তমজি প্যারামাউন্টের ১৬ তলায় ১,১১৮.৯ স্কোয়ার ফিটের একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন দিশা পাটানি। যার মূল্য ভারতীয় মুদ্রায় প্রায় ৬ কোটি রুপি। রুস্তমজি প্যারামাউন্টের এই প্রোজেক্টের ভিতরেই বিলাশবহুল জীবনযাত্রার সবধরণের রসদ মজুত রয়েছে।

মিনি থিয়েটার, স্পা, স্যালোঁ, ব্যাঙ্কোয়েট হল, স্কাই লজ, বিজনেস সেন্টার, জিমখানা সবই থাকছে আবাসনের ভিতরেই। ফ্ল্যাটটি এবছরের জুনের ১৬ তারিখ রেজিস্ট্রেশন করেছেন ‘ভারাত’ সিনেমার এই অভিনেত্রী।

অডি-৬
ভারতে লকডাউন শুরু হওয়ার পর মুম্বাইয়ের ফাঁকা রাস্তায় মাঝে মধ্যেই ‘বাগি-২’ এর এই নায়িকাকে লাক্সারি কার নিয়ে ঘুরতে বের হতে দেখা যায়। যেই গাড়িটি তিনি এবছরই কিনেছেন। অডি-৬ মডেলের একই গাড়িটির বর্তমান বাজার মূল্য ৬১ লাখের বেশি। গাড়িতে রয়েছে ১৯৮৪ সিসির সুপার পাওয়ার ইঞ্জিন।

ল্যান্ড রোভার
বলিউড এই অভিনেত্রীর কালেকশনে কোটি রুপি মূল্যের একটি লাক্সারিয়াস ল্যান্ড রোভার। যার মার্কেট মূল্য এক কোটি রুপির বেশি। গাড়িটি নিয়ে দিশা মাঝে মধ্যেই ঘুরতে বের হন। তবে গাড়ির মডেল এবং বিস্তারিত তথ্য তিনি গোপন রেখেছেন।

হ্যান্ডব্যাগ
নারীদের পছন্দের তালিকায় সবার উপরে রয়েছে হ্যান্ডব্যাগ। যা তারা ঘর থেকে বের হলেই সাথে নিয়ে বের হন। বলিউডের এই অভিনেত্রীর কালেকশনেও বেশকিছু দামি হ্যান্ডব্যাগ রয়েছে। যেগুলো তিনি নিজের পছন্দ মতন কারিগর দিয়ে তৈরি করেছেন।

ভারতীয় গণমাধ্যমের তথ্য অনুযায়ী দিশার এক একটা ব্যাগের মূল্য দিয়ে মধ্যবিত্ত পরিবারের এক বছরের আহার হয়ে যায়।

এছাড়া দিশার চিক চ্যানেলের হ্যান্ডব্যাগটি মূল্য প্রায় ৫ লক্ষ রুপি বলে জানা গেছে। তার কালেকশনে লুই ভুইটন মনোগ্রামের একটি ছোটো পার্স রয়েছে যার দাম ১.৫ লক্ষ রুপি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি