1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

৭ মাসে ৭ বার বিক্রি, এরপর কিশোরীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪২ বার দেখা হয়েছে

১৮ বছর বয়সী এক তরুণী সাত মাসে সাত বার বিক্রি হয়েছেন। এরপর শেষমেশ তিনি আত্মহত্যা করেছেন। এই ঘটনা ভারতের।
পুলিশ জানান, উত্তরপ্রদেশের ওই তরুণী গত বছরের সেপ্টেম্বরে আত্মহত্যা করেন। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটজনকে গ্রেফতার করা হয়েছে। ছত্তিশগড়, মধ্য প্রদেশ, উত্তর প্রদেশে এনিয়ে পুলিশ তদন্ত চালাচ্ছে।

এই কিশোরীকে ছত্তিশগড়ের যশপুর জেলা থেকে অপহরণ করে মানব পাচারকারীরা। এরপর কিশোরীর বাবা মায়ের কাছে টাকা দাবি করে।

জানা যায়, ঐ কিশোরী তার বাবাকে কৃষি কাজে সাহায্য করতেন। এরপর তাদের এক আত্মীয় তাকে চাকরি দেওয়ার কথা বলে মধ্যপ্রদেশে নিয়ে যায়। সেখানে তিনি অপহৃত হন।

এরপর কিশোরীর পরিবার পুলিশকে জানান, তাদের মেয়েকে অপরহরণ করা হয়েছে এবং টাকার জন্য ফোন করা হচ্ছে।

পুলিশ জানান, ঐ কিশোরীর আত্মীয় প্রথমে তাকে ২০ হাজার রুপিতে বিক্রি করে। এরপর ঐ কিশোরীকে সর্বশেষ সান্তস নামে এক ব্যক্তি ৭০ হাজার রুপিতে কিনে। এরপর সান্তস তার প্রতিবন্ধী ছেলের সঙ্গে ঐ কিশোরীর জোরপূর্বক বিয়ে দেন। এরপর সেপ্টেম্বরে ওই কিশোরী আত্মহত্যা করেন।
সূত্র : এনডিটিভি

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি