1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব এম.জি. কিবরিয়া চৌধুরীর ভাই প্রকৌশলী গোলাম সরওয়ার মারা গেছেন বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী বঙ্গোপসাগরে সৃষ্টি হচ্ছে শক্তিশালী ঘূর্ণিঝড়, আঘাত হানতে পারে চলতি মাসেই  আরসার আস্তানায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গ্রেনেডসহ গ্রেপ্তার ২ ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ৫ ইলেকট্রোলাইট ড্রিংকস নিষিদ্ধ চেয়ে মামলা, মালিকদের তলব নাইকো দুর্নীতি মামলায় খালেদার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে বসতে পারবেন না ডোনাল্ড লু কুতুবদিয়ায় নোঙর করলো এমভি আবদুল্লাহ

সুন্দরগঞ্জে হরিপুরে জমিজমা সংক্রান্ত বিরোধে সংঘর্ষ ও বাড়ি ভাংচুর

একেএম শামছুল হক
  • আপডেট : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৩২২ বার দেখা হয়েছে

সুন্দরগঞ্জ (গাইবান্ধা)প্রতিনিধি :গত বৃহস্পতিবার গাইবান্ধা সুন্দরগঞ্জের হরিপুর উজান তেউরা গ্রামে পারিবারিক ও জমিজমা সংক্রান্ত কলহের জেরে ফকর ও নেওয়াজ গ্রুপের মধ্যে এক সংঘর্ষ বাধে।
এতে নেওয়াজ গ্রুপ ফকর গ্রুপের ঘরবাড়ি ভাংচুর করে। এসম কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনা স্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও কোনো প্রকার দালিলিক প্রমাণ পত্র না থাকা সত্বেও নেওয়াজ গ্রুপের লোকজন অবৈদ্য আধিপত্য বিস্তর করে এবং পুলিশ রহস্য জনক কারণে নেওয়াজ গ্রুপের সহযোগিতা করায় ফকর গ্রুপের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘটনা নিয়ন্ত্রণে আনার বদলে নেওওয়াজ গ্রুপের পক্ষপাতিত্ব করে এমন টি মন্তব্য করেছেন ফকর গ্রুপের লোকজন। এ ব্যাপারে একাধিক বার ফোনে যোগাযোগ করা হলে কঞ্চিবারি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোখলেছুর রহমান কে পাওয়া যায় নি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি