1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

মাদারীপুরে হাত-পা বাঁধা অবস্থায় স্বামী-স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার

জাহিদ হাসান
  • আপডেট : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৩১০ বার দেখা হয়েছে
মাদারীপুর জেলা প্রতিনিধি: মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর এলাকার রাজারচর গ্রামের একটি খাল থেকে হাত-পা বাঁধা অবস্থায় শুক্রবার দুপুরে স্বামী-স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত দুজন হলেন একই এলাকার কোলচুরি সস্তাল গ্রামের মফেজ সরদারের ছেলে মোয়াজ্জেম সরদার (৫৫) ও তার স্ত্রী মাকসুদা বেগম (৪৫)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত মোয়াজ্জেম সরদার ও তার স্ত্রী মাকসুদা বেগম রহস্যজনকভাবে গত পাঁচদিন পূর্বে বাড়ি থেকে নিখোঁজ হয়। দুপুরে স্থানীয় লোকজন তাদের দুইজনের লাশ একই গ্রামের একটি খালের কচুরিপানার ভিতরে দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের দুই জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
স্থানীয় ইউপি সদস্য মো. নান্নু বলেন, নিহত মোয়াজ্জেম সরদারের ছেলে সাহিদ সরদার একটি হত্যা মামলার সাক্ষী ছিলেন। এর জের ধরেই হয় তো এ ঘটনা ঘটতে পারে।
কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনের হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছি। লাশ দুটি ফুলে ও পঁচে গেছে। বোঝা যাচ্ছেনা শরীরের আঘাতগুলো। লাশ দুটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে বুঝতে পারবো কীভাবে হত্যা করা হয়েছে। স্বামী-স্ত্রী নিখোঁজের পর গত ৭ এপ্রিল তার মেয়ে জামাই থানায় একটি অপরহণ মামলা দায়ের করেন। এ ঘটনায় আমরা তদন্ত শুরু করেছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি