1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

‘মেসির বার্সায় থেকে যাওয়ার সম্ভাবনা ৯০ শতাংশ’!

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৯৮ বার দেখা হয়েছে

লিওনেল মেসির বার্সেলোনা ত্যাগ নিয়ে নাটক এখনো থামেনি। দফায় দফায় চলছে বৈঠক। মেসির বাবার সঙ্গে কাল প্রথম দফা বৈঠকে কোনো সিদ্ধান্ত আসেনি। যদিও মেসির বাবা হোর্হে মেসি বলেছেন, তার ছেলে আর বার্সায় থাকবে না। তারপরেও আর্জেন্টাইন সংবাদকর্মী মার্টিন আরেভালোর এক টুইটা ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। টুইটে তিনি দাবি করেছেন, মেসির বার্সায় থেকে যাওয়ার সম্ভাবনা নাকি ৯০ শতাংশ!

ঝামেলা বেঁধেছে মেসির রিলিজ ক্লজ নিয়ে। বার্সেলোনা দাবি করছে, মেসির ক্লাব ছাড়ার ইচ্ছে কথা জানানোর শেষ সময় ছিল ১০ জুন। ফলে মেসি এখনো বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ এবং মেসিকে কিনতে হলে এখন ৭০ কোটি ইউরো খরচ করতে হবে। অন্যদিকে মেসির পক্ষ থেকে দাবি করা হচ্ছে, চুক্তি অনুযায়ী তিনি প্রতি মৌসুমের শেষে বার্সেলোনা ছাড়তে পারেন। তাছাড়া করোনার কারণে মৌসুম যেহেতু পিছিয়ে গেছে, সেই অনুযায়ীই তিনি ক্লাব ছাড়ার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

বার্সা সভাপতি জোসেফ মারিয়া বার্তোমেউ বুঝিয়ে দিয়েছেন, ক্লাব তার অবস্থানে অটল থাকবে। আর মেসির বাবাও বলেছেন, তার ছেলে এই ক্লাবে আর থাকবে না। এসব ঝামেলায় মেসির আদৌ ম্যান সিটিতে যাওয়া হবে কিনা তা নিয়ে সন্দেহ সৃষ্টি হয়েছে। এর মাঝেই মার্টিন আরেভালো বলেছেন, মেসির বার্সায় থাকা না থাকা নিয়ে আজই চুড়ান্ত সিদ্ধান্ত হতে পারে। বর্তমান চুক্তির মেয়াদ পূরণ করতে বার্সায় থেকে যেতে পারেন মেসি। ২০২১ সালের জুন পর্যন্ত বার্সার সঙ্গে মেসির চুক্তি আছে এবং বর্তমানে নাকি তিনি এই বিষয়টি নিয়ে ভাবছেন। এবার দেখার আসলেই কি ঘটে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি