1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

রাম চরণের সিনেমায় নায়িকার অদল-বদল

বিনোদন ডেস্ক
  • আপডেট : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৫৩০ বার দেখা হয়েছে

দক্ষিণী সিনেমার গুণী নির্মাতা শঙ্কর অনেক আগেই একই ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রাম চরণকে নিয়ে বড় বাজেটের সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। কয়েক মাস আগে শোনা যায়, নাম ঠিক না হওয়া এ সিনেমায় রাম চরণের বিপরীতে অভিনয় করবেন দক্ষিণ কোরিয়ার অভিনেত্রী সুজি ব্যা। তবে এবার শোনা গেলো ভিন্ন কথা।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, এই ছবিতে নায়িকার অদল বদল হয়ে গিয়েছে। সুজি নয়, রাম চরণের বিপরীতে অভিনয় করবেন রাশমিকা মন্দনা।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, নাম ঠিক না হওয়া এ সিনেমায় একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন রাশমিকা। প্রথমবারের মতো সাংবাদিক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

নির্মাতারা অন‌্য চরিত্রের জন‌্য অন‌্য নায়িকাদের সঙ্গে যোগাযোগ করছেন। সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন বিজয় সেতুপথি। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। শ্রী ভেঙ্কটেশের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করবেন দিল রাজু ও শিরিষ।
মজার বিষয় হলো, প্রথমবারের মতো তেলেগু সিনেমার কোনো নায়ককে নিয়ে সিনেমা নির্মাণ করছেন শঙ্কর। আগামী বছরের শুরুর দিকে সিনেমাটির শুরুর কথা রয়েছে। তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় মুক্তি পাবে এ সিনেমা।

রাম চরণের পরবর্তী সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। রাজামৌলি পরিচালিত এ সিনেমা চলতি বছরের ১৩ অক্টোবর মুক্তির কথা রয়েছে। এছাড়া ‘আচার্য’ সিনেমায় দেখা যাবে রাম চরণকে। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রাম চরণের বাবা চিরঞ্জীবী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি