1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

“এক্স হাজবেন্ডের কারেন্ট গার্লফ্রেন্ডের জন্মদিন!” ভাইরাল শবনম ফারিয়ার স্টেটাস

বিনোদন ডেস্ক
  • আপডেট : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৫০০ বার দেখা হয়েছে

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। তবে ব্যক্তিগত জীবনে কোন কিছু নিয়ে তেমন কোন মাথাব্যথা নেই তার। চলছেন নিজের গতিতেই। কে কি বললো তা পেছনে ফিরে দেখেন না তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব শবনম ফারিয়া। প্রতিনিয়ত ভক্তদের উদ্দেশে ছবি বা কোন স্ট্যাটাস দেখা যায় তার। সাহসের সঙ্গে নিজের অনুভূতি প্রকাশ করেন। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন করে আলোচনায় এসেছে সাবেক স্বামীর বর্তমান প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে।

ফারিয়ার সাবেক স্বামী হারুন অর রশীদ অপুর বর্তমান গার্লফ্রেন্ডের জন্মদিন ছিলো ২৪ এপ্রিল। তাকে শুভেচ্ছা জানিয়ে ফারিয়া ফেসবুকে লিখেছেন- ‘এক্স হাজবেন্ডের কারেন্ট গার্লফ্রেন্ডের জন্মদিন! আহা…জন্মদিনে কি আর দেবো তোমায় উপহার? বাংলায় নাও ভালোবাসা, হিন্দীতে নাও পেয়ার!’

ফারিয়া এই স্ট্যাটাসে ভক্তরা ছাড়াও ছোট পর্দার অনেক তারকায় মন্তব্য করেছেন।

জনপ্রিয় অভিনেত্রী লাক্স তারকা জাকিয়া বারি মম লিখেছেন, ‘তুই খুব দুষ্টু মেয়ে’। একজন লিখেছেন, ‘হারুন ভাইয়ের জয় হোক’। তার উত্তরে ফারিয়া লিখেছেন, ‘যুগে যুগে হারুন ভাইদের জয় হয়ে আসছে’।

মন্তব্য ঘরে আরেকজন লিখেছেন, ‘তুমি সারাজীবন সবার এত খবর পাও কেমনে? এত খবর রাখার কী দরকার?’ ফারিয়া সেখানে জবাব দিয়েছেন, ‘উনি এখনো আমার ফ্রেন্ডলিস্টে আছে, সবই দেখতে হয়!’ আরেকটি মন্তব্যের উত্তরে ফারিয়া লিখেছেন, ‘আপনাদের উচিত আমার জন্য একটা ছেলে দেখা! কি করতেছেন আপনারা আমি বুঝতেছি না!’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি