1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

পাওনা ২০০ টাকার জেরে ট্রাক চালককে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ২৭০ বার দেখা হয়েছে

সাভারে পাওনা ২০০ টাকার জেরে রাজীব শেখ (২৬) নামে এক ট্রাক চালককে গলা কেটে হত্যা করা হয়েছে । এ ঘটনায় মো. নাজিম মণ্ডল (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রাজীব শেখ মানিকগঞ্জ জেলার মুন্সিকান্দি থানার দৌলতপুর গ্রামের আনিস শেখের ছেলে। তিনি সাভারের আনন্দপুর বাগানবাড়ি এলাকায় থেকে ট্রাক চালাতেন। গ্রেফতার মো. নাজিম মণ্ডল রাজবাড়ী জেলার কালুখালি থানার পাচুরিয়া গ্রামের মোহাম্মদ কাদের মণ্ডলের ছেলে। তিনি ওই এলাকায় ভাড়া থেকে ফার্ম ফ্রেস দুধ এর বিক্রয়কর্মী হিসেবে কাজ করতেন।

পুলিশ জানায়, গতকাল রাত ১০টার দিকে রাজীবের কাছ থেকে পাওনা ২০০ টাকা ফেরত চান নাজিম মণ্ডল। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে নাজিমকে চর থাপ্পড় মারেন রাজিব। এর জেরে রাত ১১টার দিকে রাজীবকে বাসা থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করে নাজিম। খবর পেয়ে দিবাগত রাত ২টার দিকে সাভারের আনন্দপুর থেকে রাজিবের মরদেহ উদ্ধার করা হয়। পরে রাতেই নাজিম মণ্ডলকে আটক করে পুলিশ। একইসঙ্গে হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) এ এফ এম সায়েদ বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামি নাজিম মণ্ডলকে আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি