1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

করোনার আগ্রাসী দুর্যোগে সাংবাদিক কল্যাণ ট্রাস্টকে ১০ কোটি টাকা অনুদান দেয়ার প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ডিইউজের কৃতজ্ঞতা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১৯৫ বার দেখা হয়েছে

করোনার আগ্রাসী দুর্যোগের সময় মানবতার হাত নিয়ে সাংবাদিকদের পাশে দাঁড়ানোয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

সংগঠনের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু আজ বুধবার (২৮ এপ্রিল ’২১) এক বিবৃতিতে বলেন, করোনাকালে সাংবাদিকদের দুরাবস্থার কথা অনুধাবন করে গত মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সুনামীতে সহায়তা বাবদ সাংবাদিক কল্যাণ ট্রাস্টকে ১০ কোটি টাকা অনুদান প্রদান করেছেন।

বিবৃতিতে ডিইউজে নেতারা বলেন, পবিত্র রমজান মাসের বাড়তি খরচাদি ও করোনাভাইরাস থেকে সুরক্ষার বিধি নিষেধ একযোগে চলায় জীবন নির্বাহ অত্যন্ত কঠিন হয়ে পড়েছিল সাংবাদিকদের। এছাড়াও বেশ কয়েকটি প্রতিষ্ঠানে বেতন-ভাতাদি দীর্ঘদিন বকেয়া থাকায় এবং বেআইনীভাবে চাকরিচ্যুত করায় দুর্বিসহ হয়ে উঠেছে সংবাদমাধ্যমের এই ছাপোষা কর্মিদের জীবন যাপনও। সব মিলিয়ে এমন কঠিনতর অবস্থায় সাংবাদিকদের পাশে মানবতার হাত নিয়ে দাড়াঁনোয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানায় ডিইউজে নির্বাহী পরিষদ।

এছাড়াও, করোনা দুর্যোগে সাংবাদিকদের যে কোনও সমস্যা-সংকটে সার্বক্ষণিকভাবে পাশে থেকে অভিভাবকের দায়িত্ব পালন করায়  তথ্য সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের প্রতিও কৃতজ্ঞতা জানায় ডিই্উজে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি