1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

চাঞ্চল্যকর তথ্য; পরিচ্ছন্নতাকর্মীর ছদ্মবেশে আইপিএলে ঢুকে পড়েছিলেন জুয়াড়ি

স্পোর্টস ডেস্ক
  • আপডেট : বুধবার, ৫ মে, ২০২১
  • ৩৩৩ বার দেখা হয়েছে

জৈব সুরক্ষা বলয় ভেঙে আইপিএলে ঢুকে পড়েছিল করোনা। আক্রান্ত হয়েছিলেন একাধিক দলের ক্রিকেটার ও কর্মকর্তা। শেষ পর্যন্ত আইপিএল স্থগিত করতে বাধ্য হয় বিসিসিআই। এবার পাওয়া গেলে এক চাঞ্চল্যকর তথ্য। পরিছন্নতাকর্মীর ছদ্মবেশে আইপিএলে ঢুকে পড়েছিলেন এক জুয়াড়ি, এমনটিই জানিয়েছে আইসিসিরি দুর্নীতি বিরোধী ইউনিট।

ঘটনাটি ঘটেছে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। ওই জুয়ারি ম্যাচ পাতানো বা জুয়ার উদ্দেশ্যে ভেতরের তথ্য পাচারের মতো ঘটনা ঘটিয়েছেন বলে জানিয়েছে আকসু। অরুণ জেটলি স্টেডিয়ামে এবারের আইপিএলের পাঁচটি ম্যাচ হয়েছে। তবে কোন ম্যাচে এমনটা হয়েছে তা জানাননি এই কর্মকর্তা।

এই ব্যাপারে আকসুর প্রধান সাব্বির হুসেইন শেখাদাম খান্ডওয়াবালা বলেন, ‘আমাদের একজন কর্মকর্তা এক ব্যক্তিকে প্রায় ধরে ফেলেছিল এবং দিল্লি পুলিশের কাছে বিস্তারিত জানিয়েছে। ওই দুষ্কৃতিকারী তার দুটি মোবাইল ফোন ফেলে রেখে পালিয়ে যায়, আকসু দিল্লি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে।’

ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, “সে একটা নির্ধারিত জায়গায় দাঁড়িয়ে ছিল এবং আমাদের এক কর্মকর্তা তার দিকে এগিয়ে গিয়ে জানতে চায়, ‘কী করছো তুমি এখানে?’ সে বলে: ‘আমি আমার বান্ধবীর সঙ্গে কথা বলছি।’ আমার কর্মকর্তা ওই নম্বরে তাকে আবার ডায়াল করতে পারে এবং তাকে ফোনগুলো দিয়ে দিতে বলে। ফোনটা নেওয়ার সময়ই ওই ব্যক্তি পালিয়ে যায়। সন্দেহ হওয়ার আরেকটি কারণ তার দুটি মোবাইল ছিল।”

ত ২ মে রাজস্থান রয়্যালস ও সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ চলাকালে ভুয়া অ্যাক্রিডিটেশনধারী দুই ব্যক্তিকে আটক করেছে দিল্লি পুলিশ। এই ব্যক্তিকেও পুলিশ আটক করতে পারবে বলে বিশ্বাস হুসেইনের। তিনি বলেন, ‘আমি আত্মবিশ্বাসী যে তাকেও দুই এক দিনের মধ্যে পুলিশ ধরবে। সে ছোটখাটো জুয়াড়ি বলে মনে হয়েছে। সে তথ্যগুলো এমন কারও কাছে পাচার করে যে প্রভাবশালী জুয়াড়ি। এ কারণে আমরা দিল্লি পুলিশকে ঘটনা জানিয়েছি।’

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি