1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

দুষ্টামি করতে গিয়ে দুই কিশোরের মধ্যে হাতাহাতির জেরে গৌরনদীতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৫

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
  • আপডেট : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৩৪২ বার দেখা হয়েছে

দুষ্টামি করতে গিয়ে দুই কিশোরের মধ্যে হাতাহাতির ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে বরিশালের গৌরনদী উপজেলার সুন্দরদী এলাকায় হাইওয়ে থানা গেটে প্রতিপক্ষের হামলায় নারীসহ অন্তত ৫জন আহত হয়েছে। গুরুতর আহত তিনজনকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ওই রাতেই থানা পুলিশ ঘটনাস্থল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছে।
এলাকাবাসী, প্রত্যক্ষদর্শী ও আহত সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার রাত ৯টার দিকে তারাবি’র নামাজ চলাকালে ওই এলাকার আজিজ দেওয়ানের কিশোর ছেলে আরমান দেওয়ান তাদের প্রতিবেশী নিজাম বেপারীর কিশোর ছেলে রবিউল বেপারীর সাথে দুষ্টামিতে লিপ্ত হয়। এক পর্যায়ে দু’জনার মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে রাত সাড়ে ৯টার দিকে আরমানের লোকজন গৌরনদী হাইওয়ে থানা গেটের সামনে বসে রবিউলকে গালাগাল করে। সেখানে উপস্থিত রবিউলের বড় চাচা টরকী বন্দরের ব্যবসায়ী আব্দুল মান্নান বেপারী এর প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে আরমানের পরিবারের লোকজন মান্নান বেপারীর ওপর অতর্কিতে হামলা চালায়। তাকে রক্ষায় এগিয়ে আসেন তার স্ত্রী শাহানারা বেগম, ছেলে হাসান ইমাম, আরিফ বেপারী ও ছোট ভাই নিজাম বেপারী। হামলাকারীরা তখন তাদেরকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে এলাকাবাসী এগিয়ে এসে গুরুতর অবস্থায় তাদেরকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ ঘটনায় আব্দুল মান্নান বেপারী বাদি হয়ে ১০ জনকে আসামি করে শুক্রবার সকালে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।
গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান সোহাগ জানান, পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারের জোর প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি