1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

ফেনী প্রেস ক্লাবের কার্যকরি কমিটির জরুরী সভা : উপ-কমিটি গঠন

সৈয়দ মনির আহমদ, ফেনী' :
  • আপডেট : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ২৯৮ বার দেখা হয়েছে

ফেনী প্রেস ক্লাবের কার্যকরি  কমিটির জরুরী সভা শনিবার (১৬ অক্টোবর) শহরের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সভাপতি জসিম মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনএন জীবনের সঞ্চালনায় সভায় আগামী নির্বাচন ও ক্লাবের আনুষঙ্গিক বিষয় নিয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি শাহজালাল রতন।

সভায় বক্তব্য দেন, ফেনী  প্রেস ক্লাবের সহ-সভাপতি  শিহাব লিটন ও সৈয়দ মনির আহমদ, সাবেক সাধারণ সম্পাদক এসএম ইউসুফ আলী, যুগ্ম সম্পাদক কাজী হাবীবুল্যাহ সুমন ও এবিএম নিজাম উদ্দীন, কোষাধ্যক্ষ শাহাদাত হোসাইন।

আরো বক্তব্য দেন, প্রেসক্লাবের প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, প্রকাশনা সম্পাদক ফিরোজ আলম, সাহিত্য সম্পাদক সফি উল্যাহ রিপন, তথ্য প্রযুক্তি সম্পাদক মিজানুর রহমান, ক্রিড়া সম্পাদক ওমর ফারুক, ধর্ম বিষয়ক সম্পাদক আহসান উল্লাহ, মহিলা বিষয়ক সম্পাদক সাহিদা সাম্য লিনা, নির্বাহী সদস্য কাফি দিদার, নজির আহমদ, জাহাঙ্গীর জনস ও হাসান মাহমুদ প্রমূখ ।

সভায় সর্বসম্মতিক্রমে সদস্য যাচাই বাছাই উপ-কমিটি’, গঠনতন্ত্র সংশোধন উপকমিটি ও নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। সভা শেষে মধ্যাহ্ন ভোজে অংশ নেন প্রেস ক্লাব নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি