1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

স্বতন্ত্র প্রার্থীর জনপ্রিয়তা দেখে নির্বাচনী কার্যালয় ভাংচুর করে দূর্বৃত্তরা

নজির আহম্মদ,
  • আপডেট : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ২১৭ বার দেখা হয়েছে
 লক্ষ্মীপুরের রামগঞ্জে স্বতন্ত্র প্রার্থী শামছুল ইসলাম সুমনের (মোটরসাইকেল প্রতীক) দুটি নির্বাচনী কার্যালয় ভাংচুরের ঘটনা ঘটেছে। সোমবার রাতে চন্ডিপুর ইউনিয়নের চন্ডিপুর বাজার ও পদ্মা বাজার নির্বাচনী কার্যালয় ভাংচুর করে দূর্বৃত্তরা। পরে শামছুল ইসলাম সুমনের সমর্থকরা এসে বিক্ষোভ করে ও দোষীদের শাস্তি কামনা করে।পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ১০টার দিকে মোটরসাইকেল ও সিএনজি দিয়ে কয়েকজন দূর্বৃত্ত এসে অতর্কিতভাবে স্বতন্ত্র প্রার্থী শামছুল ইসলাম সুমনের নির্বাচনী কার্যালয়ে হামলা চালায়। এসময় তারা দুটি কার্যালয়ের চেয়ার, টেবিলসহ নির্বাচনী সরঞ্জাম ভাংচুর করে দ্রুত পালিয়ে যায়।
শামছুল ইসলাম সুমন অভিযোগ করে বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নৌকা প্রতীকের প্রার্থীর লোকজন আমার দুটি নির্বাচনী কার্যালয় প্রচার মাইক ভাংচুর করে। এছাড়াও বিভিন্ন সময় আমার নির্বাচনী কাজে নিয়োজিত কর্মীদের হুমকি ধামকি দিচ্ছে। আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার চাই।
এ বিষয়ে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, ভাংচুরের ঘটনাটি শুনেছি। তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি