1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

এক নায়িকার বিপরীতে ৯ নায়ক নিয়ে শুরু হচ্ছে ‘মুক্তি’

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৬৫০ বার দেখা হয়েছে
এক নায়িকার বিপরীতে ৯ নায়ক নিয়ে শুরু হচ্ছে ‘মুক্তি’
'মুক্তি' সিনেমার মহরত।

বিনোদন প্রতিবেদক : প্রথমবারের মতো নিজের প্রযোজনায় সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন আলোচিত পরিচালক ইফতেখার চৌধুরী। ‘মুক্তি’ নামের নারীকেন্দ্রিক সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী রাজ রিপা। আর এতে তার বিপরীতে এক বা দুইজন নয়, মোট ৯ জন নায়ককে অভিনয় করতে দেখা যাবে! সোমবার (৭ ডিসেম্বর) রাতে রাজধানীর একটি হোটেলে আয়োজিত সিনেমাটির মহরত অনুষ্ঠানে এমনটি জানিয়েছেন পরিচালক ইফতেখার চৌধুরী।
‘অগ্নি’খ্যাত এই নির্মাতা বলেন, সিনেমাটির জন্য নিজেকে প্রস্তুত করতে রিপা অনেক কষ্ট করেছেন এবং এখনো করছেন। ফাইট, রাইডিং থেকে শুরু করে অনেককিছু তাকে নতুন করে শিখতে হয়েছে। তার অভিনয় দক্ষতা অসাধারণ। আমার বিশ্বাস রিপা ভালোভাবে নিজেকে পর্দায় তুলে ধরবেন। তিনি আরও বলেন, সিনেমাটির গল্প গড়ে উঠেছে নোয়াখালীর এক তরুণী মুক্তির জীবনের সংগ্রাম নিয়ে। এই চরিত্রে রিপা অভিনয় করছেন। পর্দায় তার সঙ্গে মোট ৯ জন নায়ককে দেখা যাবে। শুরুতে অবশ্য ৭ জন ছিলেন, পরে আরও দুইজন যুক্ত হয়েছেন। যদিও সবাই আজ অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি। ‘মুক্তি’ সিনেমার মধ্য দিয়ে বড় পরিসরে এবারই প্রথম অভিনয় করার সুযোগ পাচ্ছেন রাজ রিপা।
অনুষ্ঠানে তিনি বলেন, ‘মুক্তি’ আমার স্বপ্নের সিনেমা। আমি চেষ্টা করছি একেবারে চরিত্রটির মতো করে নিজেকে তৈরি করতে। সিনেমাটির গল্পও নোয়াখালীকে ঘিরে। ইফতেখার ভাইকে ধন্যবাদ জানাচ্ছি আমাকে এত বড় একটা সুযোগ দেওয়ার জন্য। তার বিপরীতে অভিনয় করবেন- আনিসুর রহমান মিলন, রাশেদ মামুন অপু, আমান রেজা, কায়েস আরজু, আদর আজাদ, সাইফ খান, ক্রিস্টিয়ানো তন্ময়, আরেফিন জিলানি ও খিজির হায়াত খান। তাদের সঙ্গে মহরত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- চিত্রনায়ক অনন্ত জলিল, তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, গায়িকা ঐশী, গায়ক নোবেল, সংগীতপরিচালক আহমেদ হুমায়ূনসহ অনেকে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি