1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

সালমান খান এবার ব্ল্যাক টাইগার

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৩১০ বার দেখা হয়েছে

সদ্য মুক্তি পেয়েছে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমাটি। সালমান খানের নতুন ছবিটি বক্স অফিসে ভালই সাড়া ফেলেছে। এই মুহূর্তে বলিউডের ভাইজান বিভিন্ন লোকেশনে ঘুরে প্রোমোশন করছেন ছবির।

তার ভিড়েই নতুন প্রোজেক্টের ঘোষণা দিলেন। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, সংবাদ সংস্থা পিটিআইকে ইতিমধ্যেই খবরটির সত্যতা স্বীকার করেছেন সালমান। জানিয়েছেন, ভারতীয় গুপ্তচর রবীন্দ্র কৌশিকের বায়োপিকে তাকে দেখা যাবে।

তিনিই ‘ব্ল্যাক টাইগার’ নামে পরিচিত ওই গুপ্তচরকে ফুটিয়ে তুলবেন রুপালি পর্দায়।

শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতে ক্যামিও ভূমিকায় রয়েছেন সালমান। পাশাপাশি আসছে ‘টাইগার ৩’। তার ভিড়ে যোগ হলো ভাইজানের এই স্বপ্নের প্রোজেক্টও। তবে ছবির কাজ এখনও একেবারে প্রাথমিক স্তরে রয়েছে। তৈরি করা হয়েছে চিত্রনাট্য। ফলে ছবি নিয়ে এখনই বিশদে কিছু জানার সুযোগ নেই।

করোনার ধাক্কা সামলে গত ২৬ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সালমান খান ও আয়ুষ শর্মা জুটির ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’-এর অনুপ্রেরণায় তৈরি হয়েছে ‘অন্তিম’। পরিচালক মহেশ মঞ্জরেকরের ছবিতে শিখ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন সালমান। ছবি ঘিরে ভাইজানের অনুরাগীদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। তার মধ্যেই মিলল এই সুখবর।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি