1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

ঢালিউডের সিনেমা দেখেননি কৌশানি

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ২৭৩ বার দেখা হয়েছে

পশ্চিমবঙ্গের অভিনেত্রী কৌশানি মুখার্জি কলকাতার সিনেমায় অর্ধ যুগের ক্যারিয়ারে পেয়েছেন দারুণ পরিচিতি। জনপ্রিয়তার সুবাদে এখন বাংলাদেশের সিনেমায় কাজ করছেন। শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মাণাধীন সিনেমাটির নাম ‘প্রিয়া রে’।

বর্তমানে এই সিনেমার শেষ লটের শুটিং চলছে ইলিশের বাড়ি খ্যাত জেলা চাঁদপুরে। সেটা আবার শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানেরও এলাকা। এর ফলে গ্রামীণ পরিবেশে আনন্দ-উল্লাসেই শুটিং করছেন কলকাতার এ নায়িকা।

লাইট-ক্যামেরা-অ্যাকশনের ফাঁকে বাড়ির আঙিনায়, কিংবা কোনো মাঠের কিনারে গাছের নিচে বসেই সাক্ষাৎকার দিচ্ছেন সংবাদমাধ্যমকে। ব্যতিক্রম এই অভিজ্ঞতাও তার বেশ লাগছে। আগের লটের শুটিং করতে এসেও বাংলাদেশের প্রতি ভালোবাসা ও মুগ্ধতার কথা জানিয়েছিলেন এ অভিনেত্রী।

বাংলাদেশকে নিজেদের অংশ দাবি ভারতীয় নায়িকা কৌশানি মনে করেন, বাংলাদেশ দূরের কিংবা অচেনা কোনো দেশ নয়। তাদেরই একটা অংশ। সম্প্রতি এক আলাপচারিতায় এ অভিনেত্রী বলেন, আমার কাছে এটা দুই দেশ না। আমরা বলি এপার-ওপার বাংলা; কিন্তু এটা (বাংলাদেশ) আমাদেরই একটা অংশ। আমার কাছে মনে হয়, বাংলাদেশের প্রতিটা বাড়ি, মানুষ আমাদের পরিবার।

তিনি বলেন, কলকাতায় আমার সিনেমা মুক্তির পর এখানেও যখন মুক্তি পায়, তখন তারা যে প্রতিক্রিয়া দেখায়, সেটা সত্যিই প্রশংসনীয়। এখানে আসার পর সেটা আরো বেশি উপলব্ধি করছি। অবশ্য ঢাকায় থাকলে হয়ত আরো বেশি মানুষ দেখা করতে আসতো। যেহেতু শহর থেকে এটা দূরে, তাই অনেকেই আসতে পারছে না।

বাংলাদেশের প্রতি টান থাকলেও এখানকার কোনো সিনেমা দেখা হয়নি কৌশানির। তিনি জানিয়েছেন, শাকিব খান কলকাতায় যেসব সিনেমা করেছেন, সেগুলোর দুই-একটা দেখেছেন। কিন্তু একেবারে ঢালিউডের সিনেমা সেভাবে দেখার সুযোগ পাননি এ অভিনেত্রী।

উল্লেখ্য, ‘প্রিয়া রে’ সিনেয়াম কৌশানি অভিনয় করছেন শান্ত খানের বিপরীতে। যিনি শাপলা মিডিয়ার মালিক সেলিম খানের ছেলে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন কলকাতার খরাজ মুখার্জি ও রজতাভ দত্তের মতো গুণী শিল্পীরা। এটি পরিচালনা করছেন পূজন মজুমদার।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি