1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

৪৮ ঘণ্টার মধ্যে ডা.বুলবুল হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি, অন্যথায় কঠোর আন্দোলন।

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১৪১ বার দেখা হয়েছে

বিশেষ প্রতিবেদক: ৪৮ ঘন্টার মধ্যে ডা. আহমেদ মাহী বুলবুলের খুনীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে বাংলাদেশ ডেন্টাল সোসাইটি। অন্যথায় সারাদেশে কঠোর আন্দোলন গড়ে তোলার কথা জানিয়েছেন বক্তারা।

ডা.বুলবুল হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে মঙ্গলবার (২৯মার্চ) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে ডেন্টাল সোসাইটির নেতারা এসব কথা বলেন।

তারা বলেন, নিরাপদ ঢাকা শহর আমাদের দাবি নয়, অধিকার। এই শহরে একজন মানুষ রাস্তায় নেমে খুন হয়ে যাবে, এটা হতে পারে না। বুলবুলের এই নৃশংস হত্যাকান্ড কোনভাবেই মেনে নেয়া যায় না।

বক্তারা বলেন, বুলবুল শুধু একজন মেধাবী ছাত্রই ছিলেন না, তিনি একজন ভালো চিকিৎসকও ছিলেন। গরীবের চিকিৎসক হিসেবে তার খ্যাতি ছিল।

তারা বলেন, বুলবুলের পুরো পরিবার তার আয়ের উপর নির্ভর ছিল। তাকে হত্যা করে পুরো পরিবারকে পথে বসিয়ে দেওয়া হয়েছে। তার দুটি শিশু সন্তান আজ এতিম। তারা বুলবুলের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন ঢাকা ডেন্টাল কলেজের অধ্যক্ষ ও বাংলাদেশ ডেন্টাল সোসাইটির মহাসচিব অধ্যাপক ডা. হুমায়ুন কবীর বুলবুল, বাংলাদেশ ডেন্টাল সোসাইটির লাইব্রেরী এন্ড প্রকাশনা সম্পাদক ডা. মোর্শেদ আলম তালুকদার,

বাংলাদেশ ডেন্টাল সোসাইটির সাংগঠনিক সম্পাদক ডা. মোজাম্মেল হোসেন রতন, সাংগঠনিক সম্পাদক ডা. মীর নোয়াজেস আলী রাজীব ও ডা. আসাদুজ্জামান সরোয়ার। আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা ডা. আওরঙ্গজেব আরু, ডা. ইকরামুল আহমেদ সুমন, ইউডিসি এলামনাই এসোসিয়েশন এর সাংগঠনিক সম্পাদক ডা. গোবিন্দ ভৌমিক বৃন্দ, ডা. নওশাদ কায়সার পাঠান, ডা. নাজমুল হক সজীব, ডা.অরুপ কুমার, ডা. জান্নাতুল, ডা. বিদ্যুৎ, ডা. গালিব, ডা. সজীব, ডা. ইমরান, ডা. অনি, ডা. ফারহান, ডা. ফাহিম প্রমূখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি