1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

পুরস্কারকৃত করা হল সেই রিকশাচালককে

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ১৭১ বার দেখা হয়েছে
পুরস্কারকৃত করা হল সেই রিকশাচালককে
পুরস্কারকৃত করা হল সেই রিকশাচালককে

তার নাম আব্দুল হান্নান। পেশায় রিকশাচালক। বন্দর নগরী চট্টগ্রামের খুলশী থানার জিইসি এলাকায় গৃহবধূকে ছয় যুবক মিলে ধর্ষণের খবর জাতীয় জরুরি সেবা নম্বরের (৯৯৯) জানান তিনি। তার তথ্যের ভিত্তিতেই পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ওই গৃহবধূকে উদ্ধার ও ঘটনাস্থল থেকে তিন ধর্ষণকারীকে গ্রেফতার করেছিল। আর সেই তথ্য প্রদানের জন্যই পুলিশের পক্ষ থেকে পুরস্কৃত হলেন রিকশাচালক আব্দুল হান্নান।

বুধবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার কার্যালয়ে সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় রিকশাচালকআব্দুল হান্নানের হাতে পুরস্কার তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) আমির জাফর ও উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোখলেসুর রহমান।

রবিবারদিবাগত রাত একটায় রিকশাযোগে জিইসি এলাকার সাদিয়াস কিচেনের সামনে থেকে ষোলশহরের দিকে যাচ্ছিলেন ওই গৃহবধূ। এ সময় তিন যুবক রিকশার গতিরোধ করে ফ্লাইওভারের নিচের একটি অস্থায়ী টং ঘরের ভেতরে নিয়ে যায় তাকে। সেখানে ছয়জন মিলে ধর্ষণ করে তাকে। গৃহবধূর চিৎকার শুনে রিকশাচালক জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) ফোন করে পুলিশ পাঠানোর অনুরোধ করেন। ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূকে উদ্বার করে। এ সময় ঘটনার সঙ্গে জড়িত তিন জনকে গ্রেফতার করা হয়

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি