1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

অপু বিশ্বাসের যোগাযোগ নিয়ে মুখ খুললেন শাকিব খান

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১২৮ বার দেখা হয়েছে

গত কয়েকদিন ধরে সোশ্যাল ও সংবাদমাধ্যমে আলোচনায় অভিনেত্রী শবনম বুবলী ও অপু বিশ্বাসের ফেসবুক স্ট্যাটাস। তারা একে অপরের নামে উল্লেখ না করে পাল্টাপাল্টি মন্তব্য করতে থাকেন। যার শুরু হয় জন্মদিন উপলক্ষ্যে শাকিব খানের কাছ থেকে বুবলীর ডায়মন্ডের নাকফুল পাওয়াকে কেন্দ্র করে।
বুবলীকে নাকফুল উপহার দেয়ার কথা বৃহিস্পতিবারই (২৪ নভেম্বর) সংবাদমাধ্যমে অস্বীকার করেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তার এই বক্তব্যের পরে শুরু হয় ধোঁয়াশার। তাহলে কি মিথ্যাচার করছেন ‘বসগিরি’ সিনেমার নায়িকা!
তবে এর আগে বুবলীর উপহার পাওয়ার সংবাদ ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করে অপু স্ট্যাটাস দেন, ‘কী যে মজা’। আর এর আগে জুড়ে দেন দশটি হাসির ইমোজি।
ঢালিউড কুইনের এই স্ট্যাটাসের পর থেকে নেটিজেনদের একাংশের ধারণা, তাহলে কি শাকিব খানের সঙ্গে যোগাযোগ রয়েছে অপু বিশ্বাসের? দু’জনের মধ্যে কি কথা হয় নিয়মিত? সেই বিষয়ে কথা বলেছেন শাকিব।
বৃহস্পতিবার (২৪ নভেম্বর) শাকিব খান একটি গণমাধ্যমকে বলেন, মানুষ সম্পর্ক করে টিকিয়ে রাখার জন্য। কেউই সংসার ভাঙার জন্য সম্পর্ক করে না। আমিও তেমনটা ভেবেছি। কিন্তু সম্পর্ক করতে গিয়ে দেখি, সেটা আর ভালো অবস্থানে নেই।
এই নায়ক আরও জানান, চেষ্টা হলো, আবার সব ব্যর্থও হলো। এরপর মনে হলো, খারাপ কোনো সম্পর্ক নিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার মানে হয় না। আমার কাছে এমনও মনে হয়, মা-বাবার মধ্যে ভালো সম্পর্ক না থাকলে তার মাঝে সন্তান বেড়ে ওঠার থেকে আলাদা করে বেড়ে ওঠাই তুলনামূলক ভালো।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি