1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

বিমানের নতুন এমডি ও সিইও আবু সালেহ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫০ বার দেখা হয়েছে

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নতুন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পেয়েছেন মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব আবু সালেহ মোস্তফা কামাল। মন্ত্রিপরিষদ বিভাগের কমিটি ও অর্থনৈতিক অনুবিভাগের দায়িত্ব চালিয়ে আসা মোস্তফা কামালকে বিমানের এমডি করে মঙ্গলবার আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।
মোস্তফা কামাল রাষ্ট্রায়ত্ত বিমান পরিবহন সংস্থার ওই গুরুত্বপূর্ণ দায়িত্বে মোকাব্বির হোসেনের স্থলাভিষিক্ত হচ্ছেন। ২০১৯ সালের সেপ্টেম্বর থেকে বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হিসেবে দায়িত্ব চালিয়ে আসা অতিরিক্ত সচিব মোকাব্বিরকে সচিব হিসেবে পদোন্নতি দিয়ে ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান (সচিব) করা হয়েছে।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের আরেক আদেশে বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুল হাসান বাদলকে দেওয়া হয়েছে বরিশালের বিভাগীয় কমিশনারের দায়িত্ব।
আর বরিশালের বিভাগীয় কমিশনারের দায়িত্ব পালন করে আসা অমিতাভ সরকার বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) নতুন চেয়ারম্যান (গ্রেড-১) হয়েছেন।
এতদিন বিএডিসির চেয়ারম্যানের (অতিরিক্ত সচিব) দায়িত্ব সামলে আসা মো. সায়েদুল ইসলাম পদোন্নতি পেয়ে সচিব হয়েছেন। তাকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি