1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

রাজধানীর ওয়ারীতে কিশোরের গলা কাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯২ বার দেখা হয়েছে

রাজধানীর ওয়ারীর একটি বাসা থেকে গলা কাটা অবস্থায় হাসান (১২) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় বাসা থেকে আনুমানিক ৯০ হাজার টাকা ও কিছু স্বর্ণ খোয়া গেছে বলে দাবি করেছেন হাসানের খালা আয়শা।

বুধবার দিবাগত ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনার পর বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান জানান, ওয়ারীর পদ্মনিধি লেনের ৮/১/এ বাড়ির ছয় তলায় খালা আয়শা ও খালু জামাল ভূঁইয়ার সঙ্গে থাকতো হাসান। গত বুধবার দিবাগত রাত ১২টার দিকে খবর পেয়ে ওই বাসায় গিয়ে হাসানের গলা কাটা অবস্থায় লাশ উদ্ধার করা হয়।
হাসানের খালার বরাত দিয়ে তিনি জানান, ঘটনার সময় হাসান বাসায় একা ছিল। তার খালা আয়শা মার্কেটে গিয়েছিলেন। মার্কেট থেকে বাসায় ফিরে দেখতে পান বাইরে থেকে দরজায় তালা দেওয়া। এক পর্যায়ে তালা ভেঙে ভেতরে ঢুকে হাসানকে গলা কাটা অবস্থায় দেখতে পান। পরে পুলিশ ঘটনাস্থলে যায়।

আসাদুজ্জামান জানান, বিষয়টি তদন্ত করে দেখছি। এটা নিজস্ব লোক করেছে না বাইরের লোক এসে এ ঘটনা ঘটিয়েছে বিস্তারিত বের করার জন্য পুলিশ কাজ করছে। নিহত হাসানের বাবা-মার ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকে সে তার খালার কাছেই থাকতো বলে জানান তিনি।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি