1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব এম.জি. কিবরিয়া চৌধুরীর ভাই প্রকৌশলী গোলাম সরওয়ার মারা গেছেন বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী বঙ্গোপসাগরে সৃষ্টি হচ্ছে শক্তিশালী ঘূর্ণিঝড়, আঘাত হানতে পারে চলতি মাসেই  আরসার আস্তানায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গ্রেনেডসহ গ্রেপ্তার ২ ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ৫ ইলেকট্রোলাইট ড্রিংকস নিষিদ্ধ চেয়ে মামলা, মালিকদের তলব নাইকো দুর্নীতি মামলায় খালেদার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে বসতে পারবেন না ডোনাল্ড লু কুতুবদিয়ায় নোঙর করলো এমভি আবদুল্লাহ

জনগণ ভোট বিরোধিতাকারীদের বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে : নাছিম

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ১১১ বার দেখা হয়েছে

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, ভোট বিরোধিতাকারীদের বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে দেশের জনগণ।

আজ রোববার সকালে রাজধানীর আবুজর গিফারী কলেজ কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

নাছিম বলেন, আওয়ামী লীগ ঐতিহ্যবাহী দল। গত ১৫ বছরের উপহার উন্নয়ন ও সমৃদ্ধি। ভোট বিরোধীতাকারীদের বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে দেশের জনগণ ভোট কেন্দ্রে আসছেন। শেখ হাসিনার অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে আমরা নিশ্চয়ই বিপুল ভোটে বিজয়ী হবো।

তিনি বলেন, সব জায়গায় নির্বাচনকে ঘিরে মানুষের ভিতরে স্বতঃস্ফূর্ততা আছে। বয়স্ক মানুষরাও ভোট দিতে চলে এসেছে। এই শীতের সকাল তাদের আটকাতে পারেনি। তরুণরা অনেকেই আমাকে বলেছে তারা এবার প্রথম ভোট দিচ্ছে। তরুণদের মধ্যে যে উৎসাহ ও উদ্দীপনা দেখা গেছে তা অত্যন্ত চমৎকার।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি নির্বাচনে আসতে ভয় পায়। কারণ, জনগণ তাদের বিশ্বাস করে না, সেটি তারা জানে। তারা এবং তাদের পক্ষের কিছু দল নির্বাচন বয়কট ও বর্জন করে নানা ধরনের কর্মসূচি দিচ্ছে। তারা এসব কর্মসূচির নামে জনজীবনে ভোগান্তি সৃষ্টি করছে। দেশের মানুষ এমন ভোগান্তি থেকে মুক্তি চায়।

বাহাউদ্দিন নাছিম সকাল সাড়ে আটটার দিকে আবুজর গিফারী কলেজ কেন্দ্র পরিদর্শনে আসেন। তিনি ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এ সময় ভোট দিতে আসা শতবর্ষী শিরিয়া বেগমের শারীরিক খোঁজখবর নেন বাহাউদ্দিন নাছিম। এরপর তিনি পোলিং বুথ পরিদর্শন করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি