1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

কুতুবপুরের নৌকার মাঝি হতে চান বীর মুক্তিযোদ্ধা হক সাহেবের সন্তান এ.কে.এম ফজলুল হক (বিপ্লব)

গোলাম মোস্তফা বুলবুল
  • আপডেট : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৪১০ বার দেখা হয়েছে

নোয়াখালী প্রতিনিধিঃ বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়ন থেকে নৌকার মাঝি হতে চান বীর মুক্তিযোদ্ধা হক সাহেবের সন্তান এ.কে.এম ফজলুল হক (বিপ্লব)।
নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার ১২ নং কুতুবপুর ইউনিয়ন থেকে নৌকা নমিনেশনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচার প্রচারণায় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এ.কে. এম ফজলুল হক (বিপ্লব) জনসমর্থনে এগিয়ে আছেন। তিনি ১২ নং কুতুবপুর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও কুতুবপুর ইউনিয়নের রিলিপ কমিটির সাবেক সভাপতি, সাবেক বেগমগঞ্জ উপজেলা আহবায়ক ও সাবেক কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুল হক (হক সাহেব) সন্তান হয়। কুতুবপুর ইউনিয়নে শুধুমাত্র এ.কে. এম ফজলুল হক (বিপ্লব) এর পরিবারই আওয়ামীলীগ পরিবার। যখন কুতুবপুর ইউনিয়নে কোন আওয়ামীলীগ ছিল না, তখন বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক (হক সাহেব) এর হাত ধরে উক্ত ইউনিয়নের অনেক লোক আওয়ামীলীগের নেতাকর্মী সৃষ্টি হয়। মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে তিনি মুক্তিসংগ্রাম পরিষদের সভাপতি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক (হক সাহেব)।

এ.কে. এম ফজলুল হক (বিপ্লব) মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ হয়ে তিনি আগামী ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকার নমিনেশন চান। এ.কে. এম ফজলুল হক (বিপ্লব) বৃহত্তর বেগমগঞ্জ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। এ.কে. এম ফজলুল হক (বিপ্লব) ১২ নং কুতুবপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি দীর্ঘদিন পর্যন্ত ছিলেন। বর্তমানে তিনি সুনামধন্য শহীদ আমান উল্যাহ পাবলিক উচ্চ বিদ্যালয়ে তিন তিন বারের দাতা সদস্য। বর্তমানে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ও নোয়াখালী ০৩ আসনের এম.পি আলহাজ্ব মামুনর রশিদ কিরণ এর হাতকে শক্তিশালী করার জন্য তিনি উক্ত ইউনিয়ন থেকে নৌকা নমিনেশন চান। তিনি আরো বলেন আলহাজ্ব মামুনুর রশিদ কিরণ এম পি আমি একজন পরিক্ষিত সৈনিক। কারণ তিনি বেগমগঞ্জের এমন কোন মসজিদ, মাদ্রাসা, স্কুল নেই যেখানে আলহাজ্ব মামুনুর রশিদ কিরণ সাহায্য সহযোগিতা করেছেন। তাই তিনি দেশবাসির উদ্দেশ্যে বলেন আলহাজ্ব মামুনুর রশিদ কিরণ এম পি আমাকে যদি আগামী ইউপি নির্বাচনে নৌকা নমিনেশন দিয়ে চেয়ারম্যান ভোট করতে দেয় তাহলে আমি চেয়ারম্যান নির্বাচিত হলে উক্ত এলাকা থেকে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক, ইভটিজিং মুক্ত করবো এবং এলাকার রাস্তাগুলো পাকা করবো। যে কোন মানুষের বিপদাপদে সাহায্য সহযোগিতা করবো। তাই আগামী ইউনিয়ন নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা নমিনেশন দিয়ে চেয়ারম্যান ভোট করতে দেয় আমি বিজয়ী হবো এবং চেয়ারম্যান হলে এলাকার রাস্তাঘাট পাকাকরণ, মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ, গরিব অসহায় মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করবো। সরকারের যে সমস্ত সুযোগ সুবিধা আসবে তা আমি সমভাবে জনগণের মাঝে বন্টন করে দিবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনি আমাদের মা এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়েদুল কাদের এমপি আপনি আমাদের নোয়াখালীর অভিভাবক। আপনারা আগামীতে কুতুবপুর ইউনিয়নে নৌকা নমিনেশন দিতে খোঁজ খবর নিবেন কোন মানুষেরা করোনা মহামারীর সময় মানুষের বিপদাপদে পাশে ছিলেন। তা দেখে উপযুক্ত লোককে নৌকা ননিশেন দিবেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি