1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

নাটোরে ৫ হাজার টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে বোনের হাতে ভাই খুন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৩০১ বার দেখা হয়েছে

ধারের পাঁচ হাজার টাকা নিয়ে দ্বন্দ্বের জের ধরে নাটোরের বড়াইগ্রাম উপজেলার চকপাড়া গ্রামে বোনের লাঠির আঘাতে ভাই মো. মনিরুল ইসলাম (৩৫) খুন হয়েছেন। মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত নিহতের সৎ বোন উম্মেহানি (৩২) ও বড় ভাই মানিক হোসেনকে (৪০) আটক করেছে পুলিশ।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জানান, কয়েক মাস আগে মনিরুল তার বড় ভাই মানিকের কাছ থেকে পাঁচ হাজার টাকা ধার নিয়েছিলেন। দীর্ঘদিন ধরে ওই ধারের টাকা ফেরত না দেওয়ায় তাদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। মঙ্গলবার সকালে ধারের টাকা চাইলে অপারগতা প্রকাশ করেন মনিরুল। এর পরিপ্রেক্ষিতে বড় ভাই মানিকের স্ত্রী শরিফা বেগম বিকেলের দিকে মনিরুলের একটি ছাগল নিয়ে বেঁধে রাখেন। যাতে টাকা দিয়ে ছাগল ছাড়িয়ে নিয়ে যান মনিরুল। কিন্তু ঘটনা ঘটে উল্টো।

তিনি আরও বোলেণ, সন্ধ্যার দিকে এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে উপস্থিত তাদের সৎ বোন উম্মেহানি এ ঘটনার সঙ্গে জড়িয়ে পড়েন। তাদের মধ্যে  কাটাকাটির এক পর্যায়ে লাঠি দিয়ে মনিরুলের মাথায় আঘাত করেন বোন উম্মেহানি। এতে আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় মনিরুলের। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি