1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

মুখে গামছা বেঁধে শিশুকে বলৎকার, অভিযুক্ত কারাগারে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৩৯৩ বার দেখা হয়েছে

সিলেটের বিমানবন্দর থানাধীন পশ্চিম পাঠানগাঁও গ্রামে গানের অনুষ্ঠান থেকে ফুসলিয়ে নিয়ে ১২ বছরের এক শিশুকে মুখে গামছা বেঁধে বলৎকার করা হয়েছে। এ ঘটনায় শিশুটির পিতা বিমানবন্দর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে গতকাল মঙ্গলবার রাতে সুনীল নাথকে (৪৫) আসামি করে মামলা দায়ের করেন।

পরে পুলিশ অভিযান চালিয়ে বিমানবন্দর থানাধীন পাঠানগাঁও সাতাগাছি নাথপাড়া গ্রামের মৃত কালা নাথের ছেলে সুনীলকে গ্রেফতার করে। আজ বুধবার সকালে তাকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট বিমানবন্দর থানার ওসি মাইনুল ইসলাম জাকির। তিনি বলেন, শিশুকে গানের আসর থেকে ফুসলিয়ে নিয়ে টিলা নীচে নিয়ে মুখে গামছা বেঁধে বলৎকার করা হয়। এ ঘটনায় শিশুটির পিতা থানায় মামলা দায়ের করলে পুলিশ সুনীল নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, গত ৩ মার্চ দিবাগত রাতে ভিকটিম শিশু (১২) বিমানবন্দর থানাধীন পশ্চিম পাঠানগাঁও কাদির মিয়ার বাড়িতে বাৎসরিক বাউল গানের অনুষ্ঠানে যায় শিশুটি। ৪ মার্চ দিবাগত রাত ৩টায় সুনীল নাথকে কাদির মিয়ার বাড়ির দক্ষিণ-পূর্ব পার্শ্বে টিলার নিচে নিয়া মুখে গামছা বেধে জোরপূর্বক বলৎকার করে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি