1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

সিলেটের চা বাগানে সাইকেল রেস

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৪৫১ বার দেখা হয়েছে

শুক্রবার সিলেটে চতুর্থবারের মত সিলেট সাইক্লিং কমিউনিটির আয়োজনে মালনিছড়া চা বাগানে ‘সুপারক্রিট এমটিবি সাইকেল রেস’ অনুষ্ঠিত হয়েছে। রেসের দুই বিভাগে সারা দেশের ১১৫ জন রেসার অংশগ্রহণ করেন। নারী বিভাগে ১০ জন রেসার অংশ নেন। রেসে পুরুষদের জন্য ২৫ কিলোমিটার আর নারীদের জন্য ছিল ১৭ কিলোমিটার।

পুরুষ বিভাগে বিজয়ী হন মাহতাব ইবনে আজাদ, দ্বিতীয় হয়েছেন মোহাম্মদ দেলোয়ার হোসেন ও তৃতীয় হয়েছেন তাহসিন আহমদ। নারী বিভাগে প্রথম হয়েছেন সাদিয়া সিদ্দিকী, দ্বিতীয় হয়েছেন মনিকা সিনহা এবং তৃতীয় হয়েছেন দোলা বড়ুয়া।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সাইক্লিং এখন সবার কাছে খুব প্রিয় হয়ে উঠেছে। আমার কাছে বেশ ভালো লাগে, যখন দেখি তরুণরা দল বেঁধে সাইক্লিং করছে। সাইক্লিং করার মাধ্যমে ভালো শরীরচর্চা হয়, মানুষ সুস্থ থাকে। তাই আমরা সাইক্লিংকে এগিয়ে নিতে চাই। আমি চাই এই সাইক্লিং আরও এগিয়ে যাক। তরুণসহ সকল বয়সীদের আগ্রহ বাড়ার পেছনে সিলেট সাইক্লিং কমিউনিটির বেশ বড় অবদান রয়েছে। আমরা এই সাইক্লিংকে এগিয়ে নিতে সবধরনের সহযোগিতা করব।

Cycling.jpg

রেস পরিচালনায় ছিলেন ডা. ওরাকাতুল জান্নাত। রেসের বিভিন্ন পর্যায়ে দায়িত্বে ছিলেন সিলেট সাইক্লিং কমিউনিটির এডমিন সৈয়দ সুহাগ, কাজী ওহিদ, হাসান আহমেদ, কামরুল ইসলাম এবং আবু সালেহ। এছাড়া আরওঁ উপস্থিত ছিলেন সিলেট সাইক্লিং কমিউনিটির মডারেটর মোহাম্মাদ মিজান, রাজীব হাসান, আলবাব এইচ পারভেজ, ফয়েজ জামান, আবদুল্লাহ আল মামুন শরীফ ও মামুন শেখ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি