1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

ঝিনাইগাতীর দুধনই বাজারে সরকারি জমি দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ 

আরএম সেলিম শাহী
  • আপডেট : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৪১২ বার দেখা হয়েছে
শেরপুরঃ শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের গুরুচরন দুধনই বাজারের সরকারি জমি দখল করে অবৈধভাবে স্থাপনা নির্মানের অভিযোগ উঠেছে।
জানা গেছে, স্থানীয় চাঁন মিয়া  নামে এক প্রভাবশালী ব্যক্তি বাজারের সরকারি জমি দখল করে অবৈধভাবে স্থাপনা নির্মান কাজ শুরু করেন।   স্থানীয় বাসিন্দারা জানান, চাঁন মিয়া সরকারি নিয়মনীতি উপেক্ষা করে গায়ের জুরে সরকারি জমিতে পাকাঘর নির্মাণ করে আসছেন।  এ নিয়ে এলাকার সচেতন মহলের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে চাঁন মিয়ার সাথে কথা হলে তিনি বলেন, প্রশাসনের অনুমতি না নিয়েই ঘর নির্মাণ করা শুরু করেছি। দম্ভোক্তির সুরে তিনি সাংবাদিকদের আরো বলেন, এ বাজারে অনেকেই অবৈধ ভাবে ঘর নির্মাণ করেছেন। আমার ঘর ভাঙতে হলে, বাজারের সকল  অবৈধ ঘর ভাঙতে হবে। তারপর আমার ঘর ভাঙ্গতে পারবে। এমন দম্ভোক্তি করেই  চাঁন মিয়া সরকারি জমি দখল করে অবৈধভাবে স্থাপনা নির্মান কাজ অব্যাহত রেখেছেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) রুবেল মাহমুদের সাথে কথা হলে তিনি বিষয়টি দেখবেন বলে জানান। এলাকাবাসী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি