1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

নাটোরের বাগাতিপাড়ায় স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শনিবার, ৮ মে, ২০২১
  • ৩১১ বার দেখা হয়েছে

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় মো. আমির হোসেন (৭০) ও আলেকা বেগম (৬৫) নামে এক বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৮ মে) সকাল ৯টার সময় উপজেলার জামনগর পশ্চিমপাড়া গ্রামে নিজ বাড়ির বারান্দা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত দুইজনের শরীরেই ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজমুল হক এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ওই বৃদ্ধ দম্পতির একমাত্র ছেলে ও ছেলের বউ চাকরির সুবাদে গাজীপুর এলাকায় থাকেন। বাড়িতে ওই বৃদ্ধ দম্পতি ছাড়া কেউ থাকতেন না। বাড়িতে পালা গরু পাহারা দেওয়ার উদ্দেশে তারা ঘরের বারান্দায় কাঠের চৌকিতে ঘুমাতেন।

আজ সকালে প্রতিবেশীরা তাদের ডাকাডাকি করলে কোনো সাড়া পান না। পরে বাড়িতে প্রবেশ করে রক্তাক্ত ও ক্ষত-বিক্ষত অবস্থায় ওই কাঠের চৌকিতে তাদের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

ওসি বলেন, মরদেহ থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে। ধারণা করা হচ্ছে ২/১ দিন আগে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। নিহতদের শরীরে রক্তাক্ত জখম রয়েছে। মরদেহ দুইটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

ওসি আরো বলেন, এটি একটি হত্যাকাণ্ড। তবে কারা, কি উদ্দেশে, কখন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা উদঘাটনের চেষ্টা চলছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি