1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২২ মে ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

অবশেষে কষ্টার্জিত জয় পেলো বার্সা

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২ মে, ২০২২
  • ১২৪ বার দেখা হয়েছে

সময়টা ভালো যাচ্ছিল না। টানা তিন ম্যাচে হারের ধাক্কায় চুপসে ছিলেন ভক্তরাও। অবশেষে কষ্টার্জিত জয়ে হাসিমুখে বার্সেলোনা। লা লিগায় রবিবার রাতে টেবিলের ১৭তম স্থানে থাকা মায়োর্কার বিপক্ষে ২-১ গোলের কষ্টার্জিত জয় পেয়েছে তারা। এই জয়ে দ্বিতীয় স্থান আরও মজবুত করল কাতালান ক্লাবটি। যদি বাকি থাকা চার ম্যাচে কোন অঘটন না ঘটে তবে দ্বিতীয় স্থানে থেকেই এ মৌসুম শেষ করবে কাতালান ক্লাবটি। চলতি মৌসুমে এই দুই দলের প্রথম দেখায় ১-০ গোলে জয় পেয়েছিল বার্সেলোনা।

ম্যাচের ২৫তম মিনিটে জর্দি আলবার বাড়ানো বল থেকে গোল করেন মেমফিস ডিপাই। এগিয়ে থেকেই বিরতিতে যায় বার্সেলোনা। এর পর দ্বিতীয়ার্ধের নবম মিনিটে বুস্কেটসের গোলে ব্যবধান দ্বিগুণ করে স্বাগতিকরা। বার্সেলোনার জার্সিতে এটি তার ১৮তম গোল।

ম্যাচের ৭৯ মিনিটে ব্যবধান কমায় সফরকারীরা। সালভা সেভিয়ার দারুণ ফ্রি-কিকে ডি বক্সে ভলিতে গোলটি করেন রাইয়ো। বাকি সময়ে আরেকটি সুযোগ পেলেও সমতায় ফিরতে পারেনি তারা।

লিগে ৩৪ ম্যাচে ১৯ জয় ও ৯ ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট হলো ৬৬। সমান ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে তিনে আছে সেভিয়া। ৬১ পয়েন্ট নিয়ে চার নম্বরে গতবারের চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ। ৩৪ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে ১৬ নম্বরে আছে মায়োর্কা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি