1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কারণ জানালেন তাহসান

জাতীয় অর্থনীতি ডেস্ক
  • আপডেট : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ১০৩ বার দেখা হয়েছে

গানের পাশাপাশি অভিনয়ে এসেও সফল হন তাহসান খান। বিশেষ করে নাটকে পান ভীষণ জনপ্রিয়তা! কিন্তু প্রায় দেড় বছর হলো, কোনো নাটকে কাজ করছেন না তিনি।  তাকে নাটকে ফেরার আকুতি জানিয়ে কিছুদিন আগে এক ভক্ত চিঠিও লিখেছিল। কিন্তু তাহসানকে কোনো নাটকে দেখা যায়নি!

আগে বিশেষ দিবসের কোনো কাজে পর্দায় দেখা মিললেও, এখন একেবারেই দেখা যায় না তাহসানকে। বর্তমানে গান নিয়েই ব্যস্ততা তার। নতুন বছরের প্রথম দিন একটি বেসরকারি টেলিভিশনের কনসার্টে অংশ নেন তাহসান।

কনসার্ট শেষে গণমাধ্যমে কাজের নানান বিষয় নিয়ে কথা বলেন তাহসান। এসময় অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কারণ জানালেন এই গায়ক।

সেই সাক্ষাৎকারে গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে তাহসান বলেন, বিগত ২০ বছর ধরে কাজ করছি আমি। নিজেকেই নিজের বিরতি নিতে হয়। যারা আমাকে ভালোবাসে, আমার কাজ ভালো লেগেছে বলেই ভালোবাসেন। যখন মনে হয় কাজ একঘেয়েমি হয়ে যাচ্ছে, খুব একটা ভালো কাজ হচ্ছে না, তখন নিজেকেই থামিয়ে দিতে হয়।

অভিনেতা আরও বলেন, দেড় বছর আগে মনে হয়েছে ইউটিউব নির্ভর কাজ আগের মতো আর ভালো হচ্ছে না। যার কারণে তখন থেকে আর কাজ করছি না। তবে বর্তমানে ওটিটিতে ভালো কাজ হচ্ছে। ভালো গল্প এবং নির্মাতা হলে ওটিটিতে কাজ করব। ভালো কাজের অপেক্ষায় আছি।

তাহসান বলেন, বর্তমানে গান নিয়ে ব্যস্ততা আমার। আসলে শ্রোতা-দর্শকদের জন্যই গান গাই। যখন আমার গান তাদের ভালো লাগে এবং শুনতে আগ্রহ দেখায়, তখন নিজের ভেতর আনন্দ বোধ হয়।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি