1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

অসুস্থ ছেলের চিকিৎসার জন্য ভারতে পরীমনি

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ৮৫ বার দেখা হয়েছে

গেল সপ্তাহে নানাবাড়ি বরিশাল থেকে ফেরার পথে রাস্তায় ফলের দোকানের ফল খেয়ে সন্তান ও বাসার কয়েকজনসহ অসুস্থ হয়ে পড়েন নায়িকা পরীমনি। এরপর থেকে ছেলে পদ্ম ও তিনি চিকিৎসাধীন ছিলেন একটি বেসরকারি হাসপাতালে। ১৪ জানুয়ারি ফেসবুক মারফত এখবর জানিয়েছেন পরী নিজেই।
জানিয়েছিলেন, অসুস্থ অন্যরা খানিক সুস্থ হলেও পদ্মর শরীর ক্রমাগত খারাপ হচ্ছিল। এবার জানা গেল, উন্নত চিকিৎসার জন্য একমাত্র সন্তানকে নিয়ে ভারতে গেছেন পরীমনি। খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী।

পরীমনি ও রাজ্যকে বিমান বন্দরে বিদায় জানিয়ে এসে নির্মাতা চয়নিকা ফেসবুকে লিখেন,“এভারকেয়ার হাসপাতালে টানা ৭ দিন থাকার পর, ছেলের চিকিৎসার জন্যে সরাসরি কলকাতার পথে পরীমনি। পদ্ম খুব খুব অসুস্থ। তার দুইটা ভাইরাস ধরা পড়েছে। পরীও পুরোপুরি সুস্থ না। কিন্ত কিছুই করার নেই।”
সবার কাছে দোয়া চেয়ে চয়নিকা লিখেন,“আপনারা সবাই পদ্ম ও পরীর জন্যে দোয়া/প্রার্থনা করবেন। যেন আমাদের আদরের বাচ্চাটা সুস্থ হয়ে ফিরে আসে। পদ্ম খুব কষ্ট পাচ্ছিল।’
এসময় পরীর সঙ্গে ভারতে না যেতে পারার আক্ষেপও দেখা যায় চয়নিকার লেখায়। এ বিষয়ে ‘বিশ্বসুন্দরী’র নির্মাতা লিখেন,“ইন্ডিয়ান ভিসা থাকলে সত্যি তোমার আর পদ্ম’র পথের সাথী হতাম, আমাকে বলতে হতো না। তুমি তা জানো। আমি জানি, আমি সাথে গেলে তোমার অনেক রিলিফ লাগতো। তোমাকেও এইভাবে ছেড়ে দিতে আমার ভালো লাগেনি। অনেক কান্না পাচ্ছে তোমাদের এয়ারপোর্টে বিদায় দেবার সময়।”

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি