1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

আমার ওপরে সারাবিশ্বের ক্যামেরা ফিট করে রেখেছে : আইনমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৯৫ বার দেখা হয়েছে

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, সারাবিশ্বের ক্যামেরা ফিট করে রেখেছে আমার ওপরে। কোন মিয়া সাহেব নাকি বলেছেন, যত ভোট দিবে পুরস্কার পাবে। আমি কিন্তু এমন কথা বলিনি। অথচ, খবরে লিখে দিয়েছে আমি নাকি এমন কথা বলেছি। সে জন্যই বললাম ক্যামেরাটা ধরা আছে আমার ওপরে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

আখাউড়া ও কসবা উপজেলা নিয়ে গঠিত ব্রাহ্মণবাড়িয়া-৪ সংসদীয় আসনে টানা তৃতীয়বারের মতো এবারও আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন আনিসুল হক।

আইনমন্ত্রী বলেন, বিএনপি যেহেতু ভোট ছাড়াই পাস করার সংস্কৃতিতে বিশ্বাস করে, তাই তারা জনগণকে ভোটকেন্দ্রে যেতে মানা করছে। আমি বিশ্বাস করি আপনারা আপনাদের অধিকার সম্পর্কে জ্ঞাত আছেন, আপনারা আপনাদের প্রতিনিধি নির্বাচিত করতে চান। আপনারা যদি আমাকে সত্যিকারের ভালোবাসেন তাহলে আগামী ৭ জানুয়ারি কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেবেন।

তিনি বলেন, যখন নির্বাচন হতো তখন বিএনপি-জামায়াতের লোকজন এলাকায় গিয়ে বলতো আপনারা আমাকে ভোট দেবেন? ভোট দিলে হাত তুলেন। তাদের মাস্তানদের ভয়ে মানুষ হাত তুলতো। তারপর বলতেন আপনারা হাত তুলেছেন, আমি ভোট পেয়ে গেছি, আপনাদের আর কেন্দ্রে যেতে হবে না। এখন সেই জামানা চলে গেছে।

আখাউড়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান নান্নুর সভাপতিত্বে জনসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি