1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনামঃ

আরও বড় প্রস্তাব পেলেন সালাহ

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৫৪ বার দেখা হয়েছে

না শুনতে নারাজ সৌদি ক্লাবগুলো। দলবদলের পুরো সময়জুড়ে এমন চিত্রই দেখেছে ফুটবল দুনিয়া। প্রায় ৫ থেকে ৬ গুণ বেশি দামে খেলোয়াড়দের নিজের দলে ভিড়িয়েছে সৌদি লিগের দলগুলো। এবার সেই নজরে আছেন লিভারপুলের মিশরীয় তারকা মোহামেদ সালাহ। ৩১ বছরের সালাহকে দলে পেতে লিভারপুলের কাছে রীতিমতো টাকার বস্তা নিয়ে হাজির হয়েছে আল-হিলাল।
গত সপ্তাহেই সালাহর জন্য ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব বড় এক প্রস্তাব দিয়েছিল সৌদি আরবের ক্লাব আল ইত্তিহাদ। ওই প্রস্তাবে রেডস শিবির সরাসরি ফিরিয়ে দিয়েছে। কিন্তু সাড়া না পেয়ে দমে যাবার পাত্র নয় ইত্তিহাদ। এবার তাদের প্রস্তাব ১৫০ মিলিয়ন ইউরো।

সংবাদ মাধ্যম সিবিএস দিয়েছে এই তথ্য প্রকাশ করেছে। জানিয়েছে, দলবদলের নির্ধারিত সময়ের মধ্যেই সালাহকে সৌদিতে নিতে চায় আল ইত্তিহাদ। এমনকি তাকে নেইমার-রোনালদোর চেয়ে বেশি পারিশ্রমিক দেওয়ার প্রস্তাবও দিয়েছে।

অলরেড ভক্তদের অবশ্য কদিন আগেই আশ্বস্ত করেছেন লিভারপুলের এই তারকা। গত মৌসুমেই অ্যানফিল্ডের ক্লাবের সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করেছেন সালাহ। মিশরীয় এই তারকা অন্য কোথাও যেতে চান না। সালাহ ও তার এজেন্ট সংবাদমাধ্যমকে তেমনটাই জানিয়েছেন। অন্যত্র যাওয়ার ইচ্ছে থাকলে চুক্তি নবায়ন করতেন না বলেও উল্লেখ করেছেন তার এজেন্ট।
ক্লপ অবশ্য বলেছেন, তিনি এখনই এসব নিয়ে ভাবতে চান না, ‘আমার জীবনের দর্শন হলো, আমি তখনই একটা সমস্যা নিয়ে ভাবি, যখন সেটা আমার সামনে আসে। আর এই মুহূর্তে একেবারে কিছুই হচ্ছে না।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি