1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
শিরোনামঃ

আলিয়া ভাটের হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস!

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৫৬ বার দেখা হয়েছে

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন আলিয়া ভাট। অভিনেত্রীর ক্যারিয়ার এখন তুঙ্গে। সম্প্রতি বোনের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটের একটি স্ক্রিনশট প্রকাশ্যে এনেছেন আলিয়া। শাহিন ভাটের উপর কতটা নির্ভরশীল আলিয়া, স্ক্রিনশট শেয়ার করে সেকথা জানিয়েছেন অভিনেত্রী।
আলিয়া ভাটের বাবা নামী প্রযোজক মহেশ ভাট। তিনি দুই বিয়ে করেছেন। প্রথমে তিনি কিরণ ভাটকে বিয়ে করেন। এই দম্পতির ঘরে রয়েছে দুটি সন্তান পূজা ভাট ও রাহুল ভাট। অন্যদিকে আলিয়া ভাট তার দ্বিতীয় স্ত্রী সনি রাজদানের সন্তান। এই দম্পতির আরও এক সন্তান শাহিন ভাট।
আলিয়া ও শাহিন দুজনের মধ্যে খুব ভালো সম্পর্ক। প্রায়ই দুজনকে একসঙ্গে দেখা যায়। সম্প্রতি, আলিয়া ভাটের ইউটিউব চ্যানেলে একটি ভ্লগও উপস্থিত হয়েছিলেন শাহিন, যেখানে দুই বোনকে ত্বকের যত্ন নিতে দেখা গিয়েছে। আলিয়া জানিয়েছিলেন, শাহিনই তার ত্বকের যত্ন নেওয়ার গুরু।
শাহিন ভাটের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন আলিয়া। এক সন্তানের মা হয়েও আলিয়া জানিয়েছেন এখনও তিনি শাহিনের উপর কতটা নির্ভরশীল। আড্ডায় খাওয়া-দাওয়া নিয়ে দুজনের মধ্যে কথাবার্তা হয়। শাহিন তাকে পরামর্শ দেন কোনটা খাওয়া উচিৎ আর কোনটা নয়।
পোহা খাওয়া কি উচিত হবে, এই বিষয় জানতে দিদি শাহিনকে মেসেজ করেন আলিয়া। শাহিন তাকে দই, ভাত এবং আলু ভাজি খাওয়ার পরামর্শ দেন। সকালে টিফিন খাওয়ার পরে সে পোহা খেতে পারে। ইনস্টাগ্রাম স্টোরিতে এই কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করেছেন আলিয়া।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি