1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ

উপজেলা নির্বাচন : বাগাতিপাড়ায় বিএনপির মানিককে দল থেকে বহিষ্কার

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৪ মে, ২০২৪
  • ৪৭ বার দেখা হয়েছে
উপজেলা নির্বাচন : বাগাতিপাড়ায় বিএনপির মানিককে দল থেকে বহিষ্কার
ছবি: এস এম জাহাঙ্গীর হোসেন মানিক

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : কেন্দ্রীয় সিদ্ধান্ত অমান্য করে ষষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এস এম জাহাঙ্গীর হোসেন মানিককে বহিষ্কার করেছে বিএনপি। শনিবার (৪ মে) বিকেলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভীর স্বাক্ষরিত নোটিশের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বহিষ্কৃত এস এম জাহাঙ্গীর হোসেন মানিক উপজেলার সাইলকোনা গ্রামের খোয়াজ উদ্দিন মন্ডলের ছেলে। তিনি মোটরসাইকেল প্রতীক পেয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নোটিশ থেকে জানা গেছে, দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ার সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে ওই প্রার্থীকে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে নির্দেশক্রমে বহিষ্কার করা হলো। এ সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।

উপজেলা বিএনপির আহ্বায়ক মোশারারফ হোসেন বলেন, কেন্দ্রীয় কমিটি ও সব নেতা-কর্মী বর্তমান সরকারের সব নির্বাচনকে বর্জন করেছে। এ বিষয়ে আমাদের আন্দোলন চলমান রয়েছে। কিন্তু এর মধ্যে যারা কেন্দ্রীয় সিদ্ধান্তকে না মেনে নির্বাচনে অংশ নিয়েছেন, তাদের বিরুদ্ধে দলীয় গঠনতন্ত্র মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে তাদের বহিষ্কার করা হয়েছে এবং তা অবিলম্বে কার্যকর করা হচ্ছে।

তবে দলীয় সিদ্ধান্ত না মেনে নির্বাচনে অংশ নেওয়ার বিষয়টি জানতে চাইলে বহিষ্কৃত এস এম জাহাঙ্গীর হোসেন মানিক বলেন, ভোটারদের ভালোবাসা ও আগ্রহের কারণে নির্বাচনে অংশ নিচ্ছেন। নির্বাচিত হয়ে উপজেলাবাসীর সেবায় অংশ নেয়ার কথাও জানান তিনি।

উল্লেখ্য, আগামী ২১ মে দ্বিতীয় পর্যায়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি