1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

একটি দল বাংলাদেশের উন্নয়ন দেখতে পায় না : রেলপথমস্ত্রী

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ৬৬ বার দেখা হয়েছে

রেলপথমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন একটি দল বাংলাদেশের উন্নয়ন দেখতে পায় না। তারা সবসময় উল্টো পথে হাটে। এ সরকারকে হটানোর জন্য বিদেশিদের হাত করে স্বৈরতান্ত্রিক, সন্ত্রাস এবং ধর্মীয় সন্ত্রাস দিয়ে বাংলাদেশে বিভক্তির প্রচেষ্টা চালাচ্ছে এই দলটি। বঙ্গবন্ধুর হত্যার মধ্য দিয়ে যারা পুরো দেশকেই হত্যা করতে চেয়েছিল তারা ভেবেছিল জাতির পিতা এবং তার নিকটাত্মীয়দের হত্যার মাধ্যমে আবার আগের পাকিস্তানকে প্রতিষ্ঠা করতে পারবে। এ অপশক্তি আবার মাথাচাড়া দিয়ে উঠছে। এখনো তারা দেশের ক্ষতি করতে পারলে এবং যে কোনো ভাবে অরাজকতা সৃষ্টি করতে পারলেই যেন খুশি হয়। রেলপথমন্ত্রী আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে সকল অপশক্তিকে রুখে দেওয়ার আহবান জানান।
তিনি গত শুক্রবার সন্ধ্যায় বোদা ধানহাটি মাঠে উপজেলা আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা যুবলীগের সভাপতি গোলাম ফারুক এর সভাপতিত্বে শোক দিবসের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, সাধারণ সম্পাদক ফারুক আলম টবি।
অন্যান্য মধ্যে রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাসিরুল ইসলাম রানা, সাধারণ সম্পাদক জুলফিকার আলী স্বপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবায়েত হোসেন সবুজ, সাধারণ সম্পাদক আনজান পিয়ালসহ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতারা।
এ সময় উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার আওয়ামী লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি