1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনামঃ

এবার শিল্পাকে দামি পাঁচটি ফ্ল্যাট দিয়ে বিতর্কে রাজ কুন্দ্রা

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩৫ বার দেখা হয়েছে

বলিউড তারকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্ন ব্যবসায় জড়ানোর অভিযোগে মামলা হয়, যা নিয়ে এ অভিনেত্রীর জীবনে তুমুল ঝড় উঠেছিল। ভেঙে যাওয়ার উপক্রম হয় শিল্পা-রাজের সংসার।

ঘনিষ্ঠ শুভাকাঙ্ক্ষীরাও শিল্পাকে রাজের সঙ্গে বিচ্ছেদের পরামর্শ দিয়েছিলেন। তবে সেই ঝড় এখন অনেকটাই থেমেছে। জেল থেকে ঘরে ফিরেছেন রাজ কুন্দ্রা। ফের নতুন করে সব গুছিয়ে নিতে শুরু করেছেন শিল্পা।

ঠিক তখনই শিল্পা ও রাজকে জড়িয়ে আবার নতুন বিতর্ক। এবার বলিপাড়ায় গুঞ্জন, সম্প্রতি শিল্পার নামে সাড়ে ৩৮ কোটি রুপির সম্পত্তি হস্তান্তর করেছেন রাজ। ভারতীয় একটি সংবাদমাধ্যমের খবর, রাজ কুন্দ্রা শিল্পাকে সাড়ে ৩৮ কোটি রুপি মূল্যের পাঁচটি ফ্ল্যাট দিয়েছেন।

গত বছরের জুলাইয়ে পর্ন ফিল্ম ও ভিডিও তৈরির অভিযোগে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। তার বিরুদ্ধে অভিযোগ ওঠে, অ্যাপের মাধ্যমে পর্নোগ্রাফি ব্যবসা চালাতেন রাজ ও তার সঙ্গীরা। গ্রেফতারের দুমাস পর জামিন পান রাজ কুন্দ্রা।

পর্নকাণ্ডের পর শিল্পা তার স্বামী রাজের সঙ্গে কোনো ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেননি। প্রকাশ্যেও তাদের দুজনকে দেখা যায়নি। ফলে অনেকে ধারণা করছিলেন, রাজের সঙ্গে শিল্পার ছাড়াছাড়ি হয়ে যাবে।

তবে সব জল্পনার অবসান ঘটিয়ে ২২ নভেম্বর বিবাহবার্ষিকীর দিন ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে ছবি পোস্ট করেন শিল্পা। ওই পোস্টের মাধ্যমে অভিনেত্রী বুঝিয়ে দেন, তিনি স্বামী রাজ কুন্দ্রার পাশেই রয়েছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি