1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

এবার সময় এসেছে শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে ভোটের মাধ্যমে ঋণ পরিশোধ করার

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৫ মে, ২০২৪
  • ৪৯ বার দেখা হয়েছে

গোলাম রব্বানী: শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পরিবারে ঋণ শোধ করার সুযোগ নিন মিটু ভাইকে দোয়াত কলমে ভোট দিয়ে জয় যুক্ত করুন বলছেন গোপালগঞ্জের সচেতন ও মুক্তি যুদ্ধের সপক্ষের সাধারণ মানুষ।
স্বাধীনতার যুদ্ধে যাদের বুকের তাজা রক্ত দিয়ে এই বাংলাদেশ স্বাধীন হয়েছিল, পাকহানাদার বাহিনীর অত্যাচার থেকে এদেশ মুক্ত হয়েছিল, নিজেদের জীবন উৎসর্গের বিনিময়ে স্বাধীন দেশের নাগরিক হিসাবে স্বাধীন ভাবে চলার সুযোগ করে দিয়েছিল, সেই সকল ত্যাগী শহীদ বীর মুক্তিযোদ্ধাদের তাজা রক্তের ঋণ শোধ করা আমাদের দ্বারা কখনোই সম্ভব নয়। এই সকল শহীদদের ঋণ শোধ করার সময় এসেছে। এই শহীদ পরিবারের প্রতি সম্মান প্রদর্শন করি। এমনি এক শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান শেখ মোঃ রফিকুল ইসলাম মিটু , তার বাবা শহীদ মুক্তিযোদ্ধা এম,এ হাই শুধু তাই নয় স্বাধীনতার যুদ্ধে জীবন দিয়েছিল তার চাচা আব্দুল লতিফ, শেখ আব্দুল আসাদ ও তার চাচাতো ভাই শেখ মনি মিয়া। তাদের বুকের রক্ত দিয়ে দেশ স্বাধীন হয়েছিল। বাবা হারানোর বেদনা বুকে নিয়ে দেশের সেবায় নিয়োজিত আছেন তিনি। আমাদের সকলের উচিত এই শহীদ বীর মুক্তিযোদ্ধা সন্তানকে দোয়াত কলম মার্কায় ভোট প্রদান করে তাদের প্রতি আমাদের যে ঋণের বোঝা কিছুটা কমানোর চেষ্টা করা এবং এই শহীদ পরিবারের সন্তানের পাশে এসে দাঁড়ানো।
এ ব্যপারে শেখ মোঃ রফিকুল ইসলাম মিটু কান্না জড়িত কণ্ঠে বলেন, আমি আমার বাবাকে হারিয়েছি স্বাধীনতার যুদ্ধের সময় বাবাকে হারিয়ে আপনাদের মাঝে থেকেই সুখ দুঃখ ভাগ করে বড় হয়েছি। আমি একজন এতিম, আমি আপনাদের মাঝেই আমার বাবাকে খুঁজে পাই।আমার বাবা এই দেশকে স্বাধীন করার জন্যই জীবন দিয়েছে। আজ আপনাদের দারস্ত হয়েছি আপনাদের সেবা করার জন্য, আমি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে আপনাদের কাছে দোয়াত কলম মার্কায় ভোট প্রার্থনা করছি।আমি আপনাদেরই সন্তান আমাকে আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করুন। আমার বাবা দেশের জন্য জীবন দিয়েছে আমি তারই সন্তান হিসাবে সব সময় আপনাদের পাশে থেকে দেশের সেবা করে যাবো। আর আমি যদি কখনো কোন ভুল বা আমার ব্যবহারে আপনারা কোন কষ্ট পেয়ে থাকেন আমাকে ক্ষমা করে দিবেন। আবারো বলছি আমি আপনাদের সাথে কোন অন্যায় করে থাকলে আমাকে মাফ করে দিবেন ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি