1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনামঃ

কঠোর নিরাপত্তার বলয়ে উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হলো আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন

শাহীন আলম
  • আপডেট : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ১১৭ বার দেখা হয়েছে

শাহীন আলম বিশেষ প্রতিনিধি :

কঠোর নিরাপত্তার বলয়ে উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হলো কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের তেঘরিয়া আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন ২০২৩ । নির্বাচন অবাধ সুষ্ঠ করার লক্ষ্যে প্রিজাইডিং অফিসার হিসেবে  মিরপুর উপজেলা অতিরিক্ত কৃষি অফিসার মোঃ আনিসুর রহমান  ও সহকারী প্রিজাইডিং অফিসার উপজেলা উদ্ভিদ সংরক্ষণ মাহিরুল ইসলাম নিযুক্ত থেকে ভোট গ্রহন সম্পন্ন করেন ও আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য, যে কোন ধরনের নাশকতা মোকাবেলা করতে  মিরপুর থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলামের নির্দেশনায় এস আই প্রতাপ (নিরস্ত্র ) এর পরিচালালনায় একদল চৌকস পুলিশ উপস্থিত ছিলেন।ভোটে কেন্দ্রের  আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এস আই প্রতাপ জনসাধারণ ও ভোটারদের উদ্দেশ্যে জনগুরুত্বপূর্ণ ও আসন্ন দাদ্বশ সংসদ নির্বাচন কেন্দ্র করে কোন প্রকার অপরাধমূলক কর্মকান্ডের সাথে কোন ব্যাক্তি জড়িত না হয় তার জন্য সকলকে একত্রিত করে কিছু সংক্ষিপ্ত কথা বলেন এবং অত্র বিদ্যালয়ের নির্বাচনে জয় পরাজয় থাকবেই যে প্যানেল বিজয় হবে এবং যে প্যানেল হেরে যাবে সকলকেই সাধুবাদ জানিয়ে প্রভাবমুক্ত  নির্বাচনের ফলাফল মেনে নিয়ে ঘরে ফিরে যাওয়ার আহব্বান জানান।

গতকাল ২০ নভেম্বর সোমবার সকাল ১০ টায় অত্র বিদ্যালয়ের প্রাঙ্গণে ভোট গ্রহন শুরু হয়ে বিকেল চারটা পর্যন্ত চলে।  ২২০ জন অভিভাবক ভোটারের মধ্যে ১৯৫ জন ভোটার ভোট প্রদান করেন।

অভিভাবক সদস্য পদে মোঃ মোজাফফর হোসেন ১০২ ভোট পেয়ে প্রথম , মোঃ মারজুল হোসেন ৯৮ ভোট পেয়ে দ্বিতীয়, মোঃ ইমরান আলী সুমন ৯৫ ভোট পেয়ে তৃতীয়,মোঃ কারিবুল ইসলাম ৯৫ ভেট পেয়ে চতুর্থ এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে মোছাঃ ফাহিমা খাতুন ৯৬ ভোট পেয়ে বিজয় লাভ করেন। বিজয়ী পাচঁ জন নির্বাচিত সদস্যই একই প্যানেলের, জানা যায় নির্বাচিত বিজয়ী প্যানেলটিকে নেতৃত্ব দিয়েছেন উদিয়মান নেতা বেনজির আহম্মেদ পলাশ, ও এক্সিলেন্ট ওয়াল্ড এগ্রো ফুড এন্ড কসমেটিকস লিমিটেডের স্টার আবু চাদঁ । নির্বাচিত অভিভাবক সদস্যরা বলেন অত্র বিদ্যালয়ের সভাপতি হবেন এই নেতৃত্ব দানকারী বেনজির আহম্মেদ পলাশ। পলাশ বলেন আগামী দিনগুলোতে বিদ্যালয় ও শিক্ষার  মান উন্নয়নের সার্থে যা যা করনীয় স্কুলের সাথে সংশিষ্ট সকলকে সাথে নিয়ে  সব কিছু করবেন বলে অভিমত ব্যাক্ত করেন ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি