1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

কবে আসছে ‘টাইগার ৩’, জানালেন সালমান খান

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৭৪ বার দেখা হয়েছে

বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘টাইগার ৩’-এর শুটিং শেষ করেছেন সালমান খান। বিষয়টি শেয়ার করে তারকা নিজেই জানিয়েছেন এই বছরের শেষের দিকে মুক্তি পাবে সিনেমাটি। এই দীপাবলিতে ‘টাইগার ৩’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবার আশা প্রকাশ করেছেন সালমান।
দুবাইতে একটি পুরষ্কার অনুষ্ঠানের ফাঁকে মিডিয়ার সাথে আলাপচারিতায় সালমান বলেন, `গত রাতে আমি টাইগারের শুটিং করছিলাম এবং আমি টাইগার ৩ শেষ করেছি।
এখন আপনারা দীপাবলিতে টাইগারকে দেখতে পাবেন। এটি খুব ব্যস্ত শুটিং ছিল, যদিও এটি ভাল ছিল। ’
মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’-এ ভারতীয় গুপ্তচর টাইগারের ভূমিকায় পুনরায় অভিনয় করেছেন সালমান। এতে ক্যাটরিনা কাইফের সাথে পুনরায় মিলিত হবেন তিনি। ফ্র্যাঞ্চাইজিটির সব সিনেমাতেই অভিনয় করেছেন ক্যাটরিনা। তৃতীয় সিনেমাটির মাধ্যমে ফ্র্যাঞ্চাইজিতে অভিষেক হচ্ছে ইমরান হাশমির।
এই ফ্র্যাঞ্চাইজির প্রথম চলচ্চিত্রটি ২০১৫ সালে মুক্তি পেয়েছিল। কবির খান পরিচালিত ‘এক থা টাইগার’-এ অভিনয় করেছিলেন ক্যাটরিনা এবং সালমান খান। সেই বছরের শীর্ষ-আয়কারী চলচ্চিত্রগুলোর মধ্যে একটি ছিল ‘এক থা টাইগার’। এরপর আলি আব্বাস জাফর পরিচালিত দ্বিতীয় চলচ্চিত্র ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পায় ২০১৭ সালে। এবার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি আসতে চলেছে যার নাম ‘টাইগার ৩। ’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি