1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

কাছের মানুষরাই সব ওলট-পালট করে দিয়েছে : মৌসুমী

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ১১৯ বার দেখা হয়েছে

অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। শুক্রবার (১২ জানুয়ারি) দীর্ঘদিনের প্রেমিক আবু সাইয়িদ রানার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তিনি। বেশ কিছুদিন ধরে প্রেমের সম্পর্কে ছিলেন তারা। পারিবারিক সম্মতি পেতেই বসছেন বিয়ের পিঁড়িতে।

বুধবার রাতে সামাজিক মাধ্যমে প্রকাশ পায় মৌসুমী-রানার গায়ে হলুদের ছবি। তা দেখে নড়েচড়ে বসেন সবাই। অভিনেত্রীর ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু ও অভিনয়শিল্পী তাদের বিয়ের বিষয়টি নিশ্চিত করেন। তবে সেসময় বিয়ে প্রসঙ্গে মৌসুমী কিছু না বললেও এবার মুখ খুললেন। শোনালেন রানার সঙ্গে তার প্রমের গল্প। সেইসঙ্গে জানালেন আরও দেরিতে বিয়ের ইচ্ছা থাকলেও কাছের মানুষেরা সেসব পরিকল্পনা নষ্ট করে দিয়েছে।

সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমকে মৌসুমী বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে জিওলজিতে ও মাস্টার্স করেছে। এরপর নাটক-সিনেমার প্রতি ভালোবাসা থেকে শোবিজের সঙ্গে যুক্ত হয়। প্রকৃতির প্রতি ওর ভালোবাসা আমাকে আকৃষ্ট করেছে। পড়াশোনার কারণে সারাজীবন ওকে জঙ্গলে জঙ্গলে ঘুরে বেড়াতে হয়েছে। আর আমিও জঙ্গলে ঘুরে বেড়াতে খুব পছন্দ করি। বলা যায়, আমাদের প্রেমটা হয়েছে জঙ্গলে। আরেকটা বিষয় ওর ক্রিয়েটিভিটি, চিন্তাভাবনা আমার খুব ভালো লাগে। খুব কাছ থেকে ওকে দেখেছি-জেনেছি। কখন যে সম্পর্ক হয়েছে, তা নিজেরাও টের পাইনি।

এরপর বলেন, ২০২১ সালে গোলাম সোহরাব দোদুলের একটি ওয়েব সিরিজের সুবাদে তার সঙ্গে আমার পরিচয়। সেসময় আমাদের মধ্যে ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। শঙ্খ দাশগুপ্তের সাত পর্বের ওয়েব সিরিজ ‘গুটি’র গল্পকার হিসেবেও কাজ করেছে রানা। কাজের সুবাদে আমাদের মধ্যে প্রেমও হয়ে যায়।

মৌসুমীর ভাষায়, আসলে দুজনের অজান্তেই আমাদের সম্পর্কটা হয়েছে। আমারা কি কেউ কাউকে প্রস্তাব দিয়েছি? মনে নেই। মনে হয়, এখন পর্যন্ত ও আমাকে প্রেমের প্রস্তাব দেয়নি!

সবশেষে এ তারকা বলেন, গতকাল ঘরোয়া আয়োজনে গায়ে হলুদ অনুষ্ঠিত হয়েছে। আমি চেয়েছিলাম, আগামী ফেব্রুয়ারি বা মার্চে সবাইকে জানিয়ে ধুমধাম করে একটা আয়োজন করব। কিন্তু গতকাল কাছের মানুষজনই আমার সব পরিকল্পনা ওলট-পালট করে দিয়েছে।

প্রসঙ্গত, বিনোদন অঙ্গনে মৌসুমীর যাত্রা শুরু লাক্স সুপারস্টার প্রতিযোগিতার সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে। শুরু থেকেই ব্যস্ত হয়ে পড়েন ছোটপর্দায়। অর্জন করেন জনপ্রিয়তা। কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। এছাড়া ওটিটি মাধ্যমে কাজ করেও হয়েছেন প্রশংসিত।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি